সাতক্ষীরা

বাইকের চাকা পিছলে অ্যাম্বুলেন্সে ধাক্কা, নিহত দুই

সাতক্ষীরায় রাস্তায় পড়ে থাকা বেতনা নদী খননের মাটিতে মোটরসাইকেলের চাকা পিছলে নিয়ন্ত্রণ হারিয়ে অ্যাম্বুলেন্সে ধাক্কা খাওয়ায় মোটরসাইকেল চালক ও এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে আরও এক মোটরসাইকেল আরোহী।

শুক্রবার (১৭ জুন) রাত সাড়ে নয়টার দিকে সাতক্ষীরা-খুলনা সড়কের ঋ’শিল্পী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, সাতক্ষীরা শহরের পলাশপোলের কাদির ফকিরের ছেলে শাহ মো: বজলুর রহমান (৫৫), একই এলাকার ময়েন ড্রাইভারের ছেলে আব্দুস সালাম (৩৫)। আহত ব্যক্তি হলেন পলাশপোলের নজরুল ইসলামের ছেলে হাফিজুল ইসলাম (৫৪)।

সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন হাফিজুল ইসলাম জানান, তাকে ও বজলুর রহমানকে নিয়ে আব্দুস সালাম একটি নম্বর বিহীন নীল রংয়ের এপাচি মোটরসাইকেল চালিয়ে পাটকেলঘাটা থেকে শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ঋ’শিল্পীর সামনে একটি কালভার্টে রাস্তার উপর পড়ে থাকা বেতনা নদী খননের মাটিতে চাকা পিছলে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীতমুখী একটি অ্যাম্বুলেন্সে ধাক্কা মারে।

পরে তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে এলে ১০টার দিকে বজলু ও সাড়ে ১০টার দিকে সালাম মারা যায়। হাফিজুল গুরুতর জখম অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন।

সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা: আসাদুজ্জামান নূর জানান, দুর্ঘটনায় গুরুতর আহত বজলু ও সালামের মৃত্যু হয়েছে। তবে হাফিজুর রহমান চিকিৎসাধীন রয়েছে।

কাটিয়া পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক কিশোর রায় জানান, দুর্ঘটনা কবলিত মোটর সাইকেল ও অ্যাম্বুলেন্সটি জব্দ করে ফাঁড়িতে আনা হয়েছে। রাস্তার উপর পড়ে থাকা বেতনা নদী খননের মাটি বৃষ্টিতে ভিজে রাস্তা পিচ্ছিল হয়ে এই দুর্ঘটনা ঘটেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker