ভূঞাপুর

টাঙ্গাইলে স্কুলছাত্রীকে ধর্ষণ, দুই যুবককে গ্রেফতার

টাঙ্গাইলের ভূঞাপুরে সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে রাস্তা থেকে তুলে নিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে মো: ফারুক শেখ (১৯) ও তার সহযোগী বিলাল হোসেনকে (২০) গ্রেফতার করছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, ভূঞাপুরে উপজেলার গাবসারা ইউনিয়নের বানিয়াবাড়ি গ্রামের নাজমুল প্রধানের ছেলে ফারুক ও সিরাজগঞ্জ সদর উপজেলার হোসেনপুর উত্তরপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে বিলাল। গত শনিবার ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে ভূঞাপুর থানায় ধর্ষণ ও অপহরণের মামলা করেন। রোববার ভোরে তাদেরকে সিরাজগঞ্জ থেকে গ্রেফতার করা হয়।

মামলা সুত্রে জানাগেছে, ওই স্কুলছাত্রীকে বিভিন্ন সময়ে প্রেমের প্রস্তাব ও রাস্তা-ঘাটে উত্ত্যক্ত করতো ফারুক। গত বৃহস্পতিবার সকালে স্কুলছাত্রী একা তার দাদার বাড়ি যাচ্ছিল। এ সময় ফারুক তার দলবল নিয়ে অপহরণ করে তাকে। এর পর নৌকাযোগে প্রথমে সিরাজগঞ্জে তার এক বন্ধুর বাসায় নিয়ে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে ফারুক। তার পর সেখান থেকে ফারুক তার খালার বাসায় নিয়ে ফের ধর্ষণের পর শারীরিক নির্যাতন করে।

পরে অভিযুক্ত তার এক সহযোগী অপহরণকারীর বাড়িতে সন্ধ্যার দিকে স্কুলছাত্রীকে নিয়ে আসে ফারুক ও তার অন্য সহযোগীরা। এর পর এ বিষয়টি ভুক্তভোগীর বাবা জানতে পেরে ওই দিন রাতেই ফারুকের বন্ধুর বাড়ি থেকে আত্মীয়স্বজন ও স্থানীয় মাতবরদের সঙ্গে নিয়ে স্কুলছাত্রীকে উদ্ধার করেন।

ভূঞাপুর থানার এস আই ফাহিম ফয়সাল জানান, ওই স্কুলছাত্রীকে অপহরণ ও ধর্ষণের অভিযোগে থানায় মামলা পর অভিযান চালিয়ে প্রধান আসামি ফারুকসহ তার সহযোগী বিলালকে সিরাজগঞ্জ থেকে গ্রেফতার করে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে। মামলার পর স্কুলছাত্রীটিকে মেডিকেল পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker