ভূঞাপুর

স্ত্রীর ওড়না গলায় পেঁছিয়ে স্বামীর আত্মহত্যা

টাঙ্গাইলের ভূঞাপুরে পারিবারিক কলহের জেরে রফিকুল ইসলাম (৪৫) নামে এক অটোভ্যান চালক আত্মহত্যা করেছে। রোববার (১৩ মার্চ) রাতে উপজেলা পৌর এলাকার ঘাটান্দি গ্রামে ঘরের আড়ার সাথে স্ত্রীর ওড়না গলায় পেঁছিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে।

এ ঘটনায় রফিকুলের স্ত্রী রাজিয়া খাতুন ভূঞাপুর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।

সোমবার (১৪ মার্চ) সকালে ভূঞাপুর থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

অটোভ্যান চালক রফিকুল সিরাজগঞ্জের সদর উপজেলার ঘোড়াচরা গ্রামের ইনছাব আলীর ছেলে। রফিকুলের ১২ বছরের একটি শিশু কন্যা সন্তান রয়েছে।

রফিকুলের ছোট বোন শিরিনা খাতুন জানান, তার ভাই ঘাটান্দিতে স্ত্রী-সন্তান নিয়ে একটি বাসায় ভাড়া থাকে অটোভ্যান চালাতো। রাতে জানতে পারি সে আত্মহত্যা করেছেন।

মামলা সূত্রে জানাগেছে, রাতে ভাত খাওয়ার সময় স্ত্রীর সাথে কথাকাটি হয়। খাওয়া শেষ না করে পাশের রুমে গিয়ে শুয়ে পড়েন। এরপর মশার কয়েলের জন্য ভূঞাপুর বাসস্ট্যান্ডে এসে কয়েল কিনে ফের শুয়ে পড়ে। রাত সাড়ে ১১ টার দিকে তার রুমে কিছু পড়ার শব্দ শুনে স্ত্রী রাজিয়া দরজা ধাক্কা দিলে বন্ধ পান। পরে ছিদ্র দিয়ে দেখেন তার স্বামী ঘরের আড়ার সাথে ঝুলে রয়েছেন। তার ডাক-চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে থানা পুলিশকে জানান।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে রোববার রাতেই তার লাশ উদ্ধার করা হয়। সোমবার সকালে তার লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় রফিকুলের স্ত্রী রাজিয়া একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker