টাঙ্গাইল

শিশু শিহাব হত্যাকারীদের ফাঁসির দাবিতে স্মারকলিপি প্রদান

টাঙ্গাইলে সৃষ্টি স্কুলের ৫ম শ্রেণির ছাত্র শিহাব মিয়াকে নির্যাতন করে হত্যার প্রতিবাদ ও হত্যাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মিছিল ও স্মারকলিপি প্রদান করেছে সাধারণ শিক্ষার্থীরা।

সোমবার দুপুরে সৃষ্টি স্কুল এন্ড কলেজের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজনে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে গিয়ে সমবেত হয়। এরপর জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান করে শিক্ষার্থীরা।

এসময় শিক্ষার্থীরা সৃষ্টি স্কুলের ৫ম শ্রেণির ছাত্র শিহাব হত্যাকান্ডের সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের চিহ্নিত করে প্রকৃত ঘটনা উদঘাটন করে জড়িতদের আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি জানায়।

আগামী ৭ দিনের মধ্যে প্রকৃত আসামি খোঁজে বের করতে না পারলে এই আন্দোলন আরো কঠোর হবে বলে হুশিয়ারি দেন শিক্ষার্থীরা।

উল্লেখ্য, শিহাবের ফুপাতো ভাই আল আমিন সিকদার জানান, জানুয়ারি মাসে শিহাবকে সৃষ্টি স্কুলের আবাসিকে ভর্তি করা হয়। পঞ্চম শ্রেণির ছাত্র শিহাব নিয়মিত ভালোভাবেই পড়াশোনা করছিল।

হঠাৎ গত সোমবার বিকালে সৃষ্টি স্কুল থেকে ফোন দিয়ে বলা হয় শিহাব অসুস্থ। আপনারা তাড়াতাড়ি আসেন। পরবর্তীতে ওই নাম্বারে ফোন দিয়ে শিহাবের অসুস্থতার ব্যাপারে জিজ্ঞেস করলে স্কুল কর্তৃপক্ষ থেকে বলা হয় সিএনজি দুর্ঘটনায় সে আহত হয়েছে। পরে তাড়াহুড়ো করে সৃষ্টি স্কুল ভবনের কাছে গেলে সেখানে ঢুকতে না দিয়ে তারা বলে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে যাওয়ার জন্য। হাসপাতালে আসার পর শুনতে পাই শিহাব মারা গেছে। স্কুলের শিক্ষকদের ভাষ্য স্কুলের আবাসিকের বাথরুমে শিহাব আত্মহত্যা করেছে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker