টাঙ্গাইল

এলেঙ্গা ক্লাবের ঈদ সামগ্রী বিতরণ

টাঙ্গাইলের কালিহাতীতে প্রতি বছরের ন্যায় এবারও ‘এলেঙ্গা ক্লাব’ এর উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার (০৭ এপ্রিল) সকালে  উপজেলার এলেঙ্গা বাসস্ট্যান্ডের আলম সুপার মার্কেটে  ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। 

কালিহাতী উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও এলেঙ্গা ক্লাবের সভাপতি আব্দুল লতিফ মোল্লার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, লুৎফর রহমান মতিন মহিলা কলেজের সহকারী অধ্যাপক ও এলেঙ্গা ক্লাবের সাধারণ সম্পাদক বাবুল সিদ্দিকী, এলেঙ্গা ক্লাবের কোষাধ্যক্ষ প্রভাষক নাজিম উদ্দিন, অধ্যক্ষ রফিকুল ইসলাম, জেলা বীজ প্রত্যয়ন কর্মকর্তা আব্দুস সালাম, অবসরপ্রাপ্ত সেনাসদস্য এমদাদুল হক টিটু, উপজেলা উপ-সহকারী কৃষি কর্মকর্তা কামরুল হাসান, আরাফাত প্রি-ক্যাডেট স্কুলের পরিচালক মোহাম্মদ শাহীনুর রহমান, এলেঙ্গা ক্লিনিকের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন জিয়া, বিশিষ্ট ব্যবসায়ী সুশান্ত কুমার সাহা, মো. রফিকুল ইসলাম, কামরুল ইসলাম, খায়রুজ্জামান খান সুজন সহ ক্লাবের সদস্যবৃন্দ।

ক্লাবের সদস্যরা জানান, এলেঙ্গা ক্লাবের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে একশত হতদরিদ্র পরিবারের মাঝে পাঁচ কেজি চাল, এক কেজি সয়াবিন তেল, চিনি, পিঁয়াজ, এক প্যাকেট করে সেমাই ও গুঁড়া দুধ বিতরণ করা হয়।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker