ঢাকা

গুলশানের অগ্নিকাণ্ডে দগ্ধ আরও একজনের মৃত্যু

রাজধানীর গুলশানে আবাসিক ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় আরও একজনের মৃত্যু হয়েছে। তার নাম রাজু। এ নিয়ে এখন পর্যন্ত দুজনের মৃত্যুর খবর এলো।

সোমবার (২০ ফেব্রুয়ারি) ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার আব্দুল আহাদ এ কথা জানান।

তিনি জানান, রাজু শিকদার মেডিকেল কলেজ হাসপাতালে ভোর ৪টার দিকে মারা যান। তিনি ভবনটিতে বাবুর্চির কাজ করতেন।

উপ-পুলিশ কমিশনার বলেন, গুলশানে আবাসিক ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত দুজন মারা গেলেন। গতকাল আনোয়ার নামে একজন এবং আজ আরেকজন মারা গেছেন। আরও দুজন হাসপাতালে ভর্তি রয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক। এছাড়া আরও কয়েকজন আহত হয়েছেন। তারা চিকিৎসা নিয়েছে।

ভবন থেকে চারজনের লাফিয়ে পড়ার বিষয়ে গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার বলেন, আমরা তাদের (ভবনের বাসিন্দা) বার বার বলেছি লাফ দেবেন না। তারা যদি লাফ না দিতো তাহলে নিহত হতেন না। যারা কষ্ট করে ছিলেন, লাফ দেননি, তাদের আমরা উদ্ধার করতে পেরেছি।

আগুনের সূত্রপাতের বিষয়ে তিনি বলেন, আমরা প্রাথমিকভাবে ফায়ার সার্ভিসের মাধ্যমে জানতে পেরেছি, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এই আগুনের সূত্রপাত হয়েছে।

ভবনের অগ্নিনিরাপত্তা ব্যবস্থার বিষয়ে তিনি বলেন, ওই ভবনে অগ্নিনিরাপত্তা ব্যবস্থা ছিল কি না এগুলো ফায়ার সার্ভিস ও রাজউকসহ অন্যান্য সংস্থা দেখবে। আমরা শুধু ভবনের নিরাপত্তার বিষয়টি দেখছি।

এর আগে রোববার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টা ৫৯ মিনিটের দিকে গুলশান-২ নম্বরের ১০৪ নম্বর রোডে ১২ তলা আবাসিক ভবনে আগুন লাগে। এই আগুন নিয়ন্ত্রণে আসে রাত ১১টার দিকে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker