ঢাকা

রাজধানীতে থার্টিফার্স্ট নাইট উদযাপন করতে গিয়ে ৩ কিশোর দগ্ধ

রাজধানীর কামরাঙ্গীচরে থার্টিফার্স্ট নাইট উদযাপন করতে গিয়ে তিন কিশোর দগ্ধ হয়েছে। মুখে কেরোসিন নিয়ে ফানুসে আগুন ধরাতে গিয়ে এ ঘটনা ঘটে। 

দগ্ধরা হলো- দানেশ বেপারীর ছেলে রাকিব হোসেন (১৭) ও তার সহোদর রায়হান (১৭) এবং তাঁদের চাচা সিয়াম (১৪)। তাঁদের বাড়ি শরীয়পুর জেলার জাজিরা উপজেলায়। তাঁরা কামরাঙ্গীরচর মজিবর ঘাট এলাকায় পরিবারের সঙ্গে থাকে। 

তাঁদের মধ্যে সিয়ামের অব্স্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক মো: তরিকুল ইসলাম। 

তরিকুল ইসলাম বলেন, রবিবার রাতে দগ্ধ অবস্থায় তিনজনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তাঁদের মধ্যে সিয়ামের শরীরের ৮৮ শতাংশ, রাকিবের ৬ শতাংশ ও রায়হান ২ শতাংশ দগ্ধ হয়েছে।

তিনজনের মধ্যে সিয়ামের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে চিকিৎসা দেওয়া হচ্ছে। আর বাকি দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। 

সিয়ামের খালাতো ভাই সজিব জানান, সিয়াম মুখে কেরোসিন নিয়ে আগুন জ্বালাচ্ছিল। অসাবধানতাবশত তাঁর শরীরে কেরোসিন পড়ে গিয়ে আগুন ধরে যায়।

তখন আগুন নেভাতে গিয়ে রাকিব-রাইয়ান কিছুটা দগ্ধ হন। সঙ্গে সঙ্গে তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। 

সিয়ামের বাবা স্বপন বেপারী বলেন, সিয়াম ও তাঁর জমজ দুই চাচাসহ পাশের বাড়ির ছাদে গিয়েছিল। সেখানে তাঁরা এ দুর্ঘটনার শিকার হয়েছে।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker