ঢাকা

রাস্তা পার হওয়া নারীদের ওপর উঠে গেলো বাস, নিহত দুই

রাজধানীর বিমানবন্দর সড়কে এক সঙ্গে কয়েকজন নারী রাস্তা পার হওয়ার সময় একটি বাস তাদের ওপর চালিয়ে দেওয়া হয়েছে। এতে বাসের ধাক্কায় দুই নারী নিহত হয়েছেন। তাদের মধ্যে একজন ঘটনাস্থলে মারা গেছেন এবং অন্যজনকে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেছেন। এঘটনায় পুলিশ বাস ও এর চালককে আটক করেছে।

শনিবার বেলা ১১টার দিকে বিমানবন্দর বাসস্ট্যান্ডের অদূরে জিনজিয়ান রেস্টুরেন্টের সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত নারী হলেন- মিনারা বেগম (৫৫) ও মনি বেগম (৩৭)। মিনারার স্বামীর আব্দুল মতিন। তিনি রাজধানীর দক্ষিণ খান এলাকার বাসিন্দা ছিলেন। 

আর মনি বেগম শেরপুর জেলার শ্রীবর্দী উপজেলার বাঘাটা গ্রামের বাদশা মিয়ার স্ত্রী মনি বেগম। তিনি বর্তমানে ৮৬ নম্বর দক্ষিন গাও, হাজী মো: তারাজ উদ্দিন ভুঁইয়ার বাসার ভাড়াটিয়া ছিলেন। 

আটক বাসচালকের নাম শাহিন। বাসটি  বিনিময় পরিবহনের।

নিহতের মনির স্বামী বাদশা মিয়া জানান, মেয়েকে ডাক্তার দেখিয়ে স্ত্রী বাড়ি ফিরছিলেন। রাস্তা পার হওয়ার সময় তাদের সঙ্গে আরও কয়েক জন নারী ছিলেন। এসময় বিনিময় পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই এক নারী নিহত হন। 

তিনি বলেন, ওই এলাকার আগে ফুটওভার ব্রিজ ছিল। এখন তা ভেঙে ফেলা হয়েছে। তাই পথচারীরা ওই জায়গা দিয়ে রাস্তা পার হয়।

বিমানবন্দর থানার পরিদর্শক তদন্ত মো: আসলাম উদ্দিন মোল্লা বলেন, রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় ঘটনাস্থলে এক নারী মারা যান। এ ঘটনায় আহত আরেক নারীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে দুপুর সোয়া ১২টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক এএসআই মো. মাসুদ মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা আছে।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker