রাজশাহী

রাজশাহীতে হাসপাতাল থেকে তুলে নিয়ে গিয়ে স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা

রাজশাহীতে হাসপাতাল থেকে তুলে নিয়ে গিয়ে স্কুলছাত্র সানিকে (১৭) কুপিয়ে হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। রোববার রাতেই নিহত সানির বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে আট জনের নাম উল্লেখ করে বোয়ালিয়া থানায় হত্যা মামলা করেছেন। তবে মামলার আসামিদের নাম প্রকাশ করেনি পুলিশ।

রোববার রাত সাড়ে ৯টার দিকে রাজশাহী নগরের হেতেম খাঁ সবজিপাড়া এলাকায় সানিকে কুপিয়ে হত্যা করা হয়। নিহত কিশোরের নাম মো: সানি রাজশাহী পরিবহন শ্রমিক ইউনিয়নের সহসভাপতি রফিকুল ইসলাম ওরফে পাখির ছোট ছেলে। সানি এবার এসএসসি পরীক্ষার্থী ছিল। তার বাড়ি নগরের বোয়ালিয়া থানার দড়িখরবোনা এলাকায়।

বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, পূর্বশত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় নিহত কিশোরের বাবা হত্যা মামলা করেছেন। আসামীদের গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

তিনি বলেন, সানির লাশ রাতেই ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। সকালে লাশের ময়নাতদন্ত সম্পন্ন হেয়েছে। দুপরের পর লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।

পুলিশ ও নিহত কিশোরের পরিবার সূত্রে জানা গেছে, রোববার রাতে সানি তার এক বন্ধুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে দেখতে যায়। এ সময় কয়েকজন যুবক হাসপাতাল থেকে তাকে তুলে নিয়ে যান। পরে তারা সানিকে হেতেম খাঁ সবজিপাড়া এলাকায় নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে রাস্তার পাশে ড্রেনে ফেলে চলে যান। পরে স্থানীয় লোকজন সানিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সানির বাবা রফিকুল ইসলাম বলেন, রোববার তার ছোট ছেলে সানির ১৭তম জন্মদিন ছিল। তিনি সন্ধ্যায় ৩৫০ টাকা দিয়ে জন্মদিনের কেক কিনে দিয়েছিলেন। পরে বন্ধুদের নিয়ে সানি জন্মদিন পালন করে।

তিনি বলেন, খেলতে গিয়ে সানির এক বন্ধু আহত হয়েছিল। জন্মদিন পালন শেষে রাতে সানি তার বন্ধুকে দেখতে হাসপাতালে গিয়েছিল। সেখান থেকে তাকে তুলে নিয়ে গিয়ে হত্যা করা হয়েছে।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker