রাজশাহী

রাজশাহীতে ২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী মহানগরীতে ২ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যেমে এ তথ্য জানান আরএমপি মিডিয়া মুখপাত্র রফিকুল আলম।

গ্রেফতারকৃতরা হলো মো: বাবু (২০) ও মো: আসমাউল হোসনা শামীম (৩৮)। বাবু চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার সাহাপাড়া এলাকার মো: বিশারদের ছেলে ও শামীম একই থানার বিনোদপুর এলাকার মো: হাবিবুর রহমানের ছেলে।

বিজ্ঞপ্তিতে আরো জানান, রোববার ৫ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৭ টার দিকে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আল মামুনের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক আশিক ইকবাল, এসআই মোহা: আব্দুর রহমান ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, দুই ব্যক্তি মতিহার থানার রাজশাহী বিশ্ববিদ্যালয় মেইন গেট এলাকায় মাদক বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে গোয়েন্দা পুলিশের ঐ টিম সকাল পৌনে ৮ ঘটিকায় ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে আসামি বাবু ও শামীমকে আটক করে। এসময় আসামিদের কাছ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা জানায়, মো: লাল চাঁন নামের একব্যক্তির নিকট পৌঁছিয়ে দেওয়ার জন্যে গাঁজাগুলো বহন করছিল। অপর আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মতিহার থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button