সরিষাবাড়ী

ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু: ঘটনা যেন রহস্যময়

ট্রেনে কাটা পড়ে রাজীব হোসেন সম্পদ (২৪) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে।

গত শনিবার (১৭সেপ্টেম্বর) দিবাগত রাতে রাজধানীর কমলাপুর রেলওয়ে ষ্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত রাজীব হোসেন জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পোগলদিগা ইউনিয়নের পাটাবুগা গ্রামের আলী হোসেনের এক মাত্র ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয়দের সুত্রে জানা যায়, নিহত রাজীব হোসেন গাজীপুর কোনাবাড়ি এলাকায় একটি গার্মেন্টস কোম্পানিতে চাকুরি করতেন। তার স্ত্রী এবং শশুর-শাশুড়িদের নিয়ে এক স্থানে কোনাবাড়ি এলাকায় বসবাস করতেন। গত শনিবার সকালে গার্মেন্টস কোম্পানিতে ডিউটি করে রাতে আর বাসায় ফিরেনি। পর দিন সকালে কমলাপুর রেলওয়ের ষ্টেশন এলাকা তার দিখন্ডীত দেহ দেখতে পায় স্থানীয়রা। পরে সংবাদ পেয়ে কমলাপুর রেলওয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করেন। পরে সেখান থেকে লাশ সনাক্ত করে রবিবার রাতে সরিষাবাড়ী নিজ এলাকায় নিয়ে আসেন পরিবারের লোকজন। 

এ বিষয়ে নিহতের বাবা আলী হোসেন অভিযোগ করে বলেন, আমার ছেলেকে বিবাহের পর থেকেই মানসিক ভাবে নির্যাতন করতেন। পুত্রবধূ ও তার পরিবারের লোক জন কৌশলে কোনাবাড়ি নিয়ে আমার ছেলেটার জীবনটা শেষ করে দিয়েছে। আইনের কাছে আমি এর বিচার চাই।

নিহতে বড় বোন আলিয়া বেগম জানান, আমার ভাই আত্মহত্যা করার মত ছেলে নয়। মেয়ের পরিবারের লোকজন অনেক সময় মানসিক নির্যাতন করতেন। তারাই পরিকল্পিত ভাবে মেরে ফেলেছে।

এ-বিষয়ে নিহতে স্ত্রী শিমুল আক্তার ও তার মা বলেন, প্রতিদিনের মত সে কাজে গিয়েছিলো। কাজে থেকে সে আর ফিরে আসেনি। পরে জানতে পারি সে ঢাকায় গিয়ে ট্রেনে কাটা পড়েছে। এবিষয়ে আমরা কিছুই জানিনা।

এ-ব্যাপারে সরিষাবাড়ী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনর্চাজ মুজিবুল হক খান বলেন, এঘটনায় আমাদের এখানে কোন মেসেজ আসেনি। ঘটনা যে এলাকায় ঘটেছে সেটা সেই জায়গার রেলওয়ে ফাঁড়ি দায়িত্বে। 


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker