ঝিনাইদহ

রাস্তায় গাছ ফেলে ট্রাকে ডাকাতি, ড্রাইভারকে কুপিয়ে জখম

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার পিরোজপুর নামক স্থানে ডাকাতির পর ট্রাক ড্রাইভারকে কুপিয়ে জখম করেছে ডাকাতদল। এ ঘটনায় ট্রাকের মালিক বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

মঙ্গলবার (২১ জুন) দিবাগত রাত ৪টার দিকে ঝিনাইদহ-যশোর মহাসড়কের বারবাজার এলাকার আমজাদ আলী ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে।

সম্পর্কিত সংবাদ

আহত ট্রাক ড্রাইভার সিরাজুল ইসলাম (৪৫) ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বলিদাপাড়া এলাকার মৃত ছানার উদ্দিনের ছেলে। তিনি বর্তমানে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ট্রাক ড্রাইভার সিরাজুল ইসলাম জানান, ‘রাত তিনটার দিকে নম্বরের একটি ট্রাকে কালীগঞ্জ মেইন বাসস্ট্যান্ড থেকে রড নিয়ে চৌগাছার উদ্দেশ্যে রওনা দেই। পিরোজপুর বটতলা থেকে আধা কিলোমিটার আগালে ফিলিং স্টেশনের কাছে ৮-১০টি ট্রাক দাঁড়িয়ে থাকতে দেখি। কোন গাড়িতে আলো না জ্বলায় ট্রাক থেকে বের হয়ে দেখি রাস্তায় গাছের গুঁড়ি ফেলা রয়েছে।’

তিনি আরও বলেন, ‘এসময় গাড়ির মধ্যে উঠে বসলে হঠাৎ মুখ বাঁধা অবস্থায় কয়েকজন ডাকাত এসে বলে যা কিছু আছে সব বের কর। টাকা দিতে রাজি না হওয়ায় আমার ডান পায়ের হাঁটুর উপরে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয় তারা। আর দুইজন আমার কাছে থাকা ৪০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়।’

তিনি আরও জানান, পিরোজপুর বটতলা নামক স্থানে হাইওয়ে পুলিশের ডিউটিরত পুলিশ সদস্যদের ৫০ টাকা দিয়ে বারবাজারের দিকে যান তিনি। তবে দীর্ঘসময় ধরে ডাকাতির ঘটনা ঘটলেও কোন পুলিশ এগিয়ে আসেনি। ঘটনা ঘটার একঘণ্টা পর পুলিশ এসে ডাকাতদের খোঁজাখুঁজি করে।

এসময় পুলিশের কাছে দেয়া ওই পঞ্চাশ টাকা তারা হেলপারের কাছে ফেরত দিয়ে যান এবং তারা টাকা নেওয়ার ব্যাপারটি কাউকে না জানানোর জন্য অনুরোধ করেন।

ডাকাতির শিকার আরেক ট্রাক ড্রাইভার বিপুল বিশ্বাস জানান, ডাকাতির ঘটনা টের পেয়ে গাড়ি রেখে পুলিশের দিকে দৌড় দেন তিনি। এসময় পিছনে থেকে ধারালো অস্ত্রসহ ডাকাতরা তাকে ধরে ২০ হাজার টাকা নিয়ে নেয়।

ট্রাকের মালিক তরুণ দাস জানান, এ ঘটনায় বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন তিনি।

এ ব্যাপারে বারোবাজার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মেজবাহ উদ্দিন জানান, মঙ্গলবার ভোররাতে একটি ট্রাকে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন ট্রাক ড্রাইভারকে কুপিয়ে জখম করা হয়েছে। কালীগঞ্জ থানায় ট্রাকের মালিক তরুণ দাস বাদী হয়ে একটি মামলা করেছেন।

তবে এই কর্মকর্তা ৮-১০ টি গাড়িতে ডাকাতির ঘটনা ও টাকা নেওয়ার বিষয়টি অস্বীকার করেছেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহিম মোল্লা জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে। এখন পর্যন্ত এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker