ঝিনাইদহ

ফুল দিয়ে ফেরার পথে বিএনপি-ছাত্রলীগ সংঘর্ষ, আহত ছয়

ঝিনাইদহের কালীগঞ্জে শহীদ দিবসে ফুল দেয়াকে কেন্দ্র করে বিএনপি-ছাত্রদলের সাথে ছাত্রলীগের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় ইটের আঘাতে আহত হয়েছেন অন্তত ছয় জন।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে কালীগঞ্জ সরকারি মাহতাব উদ্দিন কলেজের পেছনে এ ঘটনা ঘটে।

সম্পর্কিত সংবাদ

আহতরা হলেন- ছাত্রলীগ কর্মী ইরফান রেজা রুকু ও ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক আল আমিনসহ অন্তত ছয় জন। এরমধ্যে ছাত্রলীগ কর্মী ইরফান রাজা রুকুকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি আব্দুর রহিম মোল্লা ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে কালীগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির পক্ষ থেকে নেতা-কর্মীরা শহরের সরকারি মাহতাব উদ্দিন কলেজের শহীদ মিনারে ফুল দিতে যায়। এ সময় তারা শান্তিপূর্ণভাবে শ্রদ্ধা নিবেদন শেষে কলেজের পিছন গেট দিয়ে শ্লোগান দিতে দিতে বের হয়ে যান। এ সময় কলেজে ছাত্রলীগ নেতাকর্মীরাও শ্লোগান দিতে থাকে।

পরে বিএনপির নেতাকর্মীরা কলেজের পিছনের সড়কে চলে গেলে তাদের ওপর ইট-পাটকেল ছোঁড়া শুরু করে ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে বিপরীত দিক থেকে বিএনপির নেতাকর্মীরাও ইট পাটকেল ছুড়তে থাকে। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে শুরু হয় ধাওয়া-পাল্টা ধাওয়া। এ ঘটনায় উভয় পক্ষের ইটের আঘাতে ছয় জন আহত হওয়ার ঘটনা ঘটে।

পরে খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এরপর শহরে মহড়া দেয় ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা।

ছাত্রলীগ ও বিএনপি, উভয় পক্ষের দাবি, ফুল দিতে গিয়ে অপর পক্ষ আগে হামলা চালায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker