কালিহাতী

নাগবাড়ি ইউনিয়ন আ’লীগের সম্মেলন

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার নাগবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলন দুইটি অধিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে।ওই সম্মেলন মো: আলাউদ্দিনকে সভাপতি ও আয়নাল হককে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

বৃহস্পতি (১২ মে) বিকেলে উপজেলার রতনগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: আলাউদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: জিন্নার সঞ্চালনায় প্রথম অধিবেশন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালিহাতী আসনের এমপি হাছান ইমাম খান সোহেল হাজারী। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমএ মালেক ভূঁইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগেরসহ- সভাপতি আনিছুর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৈয়দ মাহমুদ তারেক পুলু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আ: মজিদ তোতা, যুগ্ম সাধারণ সম্পাদক এবিএম নূরুল আলম খসরু, আনোয়ার হোসেন মোল্লা, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আজিজুর রহমান, কালিহাতী পৌর মেয়র মোহাম্মদ নুরুন্নবী সরকার প্রমুখ।

সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশনে মো. আলাউদ্দিনকে সভাপতি ও আয়নাল হককে সাধারণ সম্পাদক ঘোষনা করা হয়।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker