কালিহাতী

কালিহাতীতে সিদ্দিকী পরিবারের দুই ভাই ও সাবেক মন্ত্রী শাহজাহান সিরাজের মেয়েসহ ১০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

আব্দুস সাত্তার, বিশেষ প্রতিনিধি:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৪ কালিহাতী আসনে সিদ্দিকী পরিবারের দুই ভাই ও সাবেক মন্ত্রী শাজাহান সিরাজের মেয়েসহ মোট ১০ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে টাঙ্গাইল জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো: কায়সারুল ইসলামের নিকট ২ জন এবং উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার শাহাদাত হুসেইনের নিকট ৮ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

কালিহাতী উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার শাহাদাত হুসেইন জানান, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে মোট ১০ জন সংসদ সদস্য পদ প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। এর মধ্যে কালিহাতীতে জমা দিয়েছেন ৮ জন এবং টাঙ্গাইলে দিয়েছেন ২ জন।

Image
মনোনয়ন জমা দিতে লতিফ সিদ্দিকী

তারা হলেন- লিয়াকত আলী (জাতীয় পার্টি, জাপা), মোজহারুল ইসলাম তালুকদার (আ’লীগ), মোন্তাজ আলী (জাকের পার্টি), আব্দুল লতিফ সিদ্দিকী (স্বতন্ত্র), মুরাদ সিদ্দিকী (স্বতন্ত্র), সারওয়াত সিরাজ (স্বতন্ত্র), শহিদুল ইসলাম (তৃণমূল বিএনপি), শুকুর মামুদ (বাংলাদেশ সুপ্রীম পার্টি), সাদেক সিদ্দিকী (জাতীয় পার্টি, জেপি) ও ড: এসএম আবু মোস্তফা (জাসদ)।

উল্লেখ্য: এই আসনে মোট ভোটার সংখ্যা ৩ লাখ ৫৪ হাজার ৫৫৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৭৮ হাজার ৮৯২ জন, মহিলা ভোটার ১ লাখ ৭৫ হাজার ৬৬২ জন এবং তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছেন ২ জন। এছাড়াও মোট ভোট কেন্দ্র রয়েছে ১১৩ টি।

প্রার্থীদের মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ২ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ আগামী ১৮ ডিসেম্বর এবং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ৭ জানুয়ারি ২০২৪।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker