কালিহাতী

কালিহাতিতে মিজানুর রহমান খান এর ঈদ উপহার বিতরণ

টাঙ্গাইলের কালিহাতিতে মিজানুর রহমান খান তার নিজ ইউনিয়নে প্রায় পাঁচশত পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ বিতরণ করেন।

শুক্রবার (৫ এপ্রিল) উপজেলার পাইকড়া ইউনিয়ন এর বালিয়াটা বাজার, পাইকড়া বাজার, গোলড়া ও কালোহা বাজারে এবং ইউনিয়ন এর  প্রায় ৫ শতাধিক অসহায় দিন মুজুর এবং ভ্যান শ্রমিকদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক মেম্বার মোহাম্মদ আলি তালুকদার, কালোহা ওয়ার্ডের ৩ বারের নির্বাচিত মেম্বার মধু মিয়া, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মঞ্জু মিয়া, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলেক মিয়া, সাধারণ সম্পাদক ছয়ম উদ্দিন, কোনাবাড়ি বিশিষ্ট সমাজ সেবক গাজী মাহমুদ, খরশিলা মাদ্রাসার সভাপতি খোরশেদ আলম খান, চাচা রহমত আলি খান কালিহাতি উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক পারভেজ আলম (রাহাত),  আওয়ামী লীগ নেতা রশিদ খান, কালোহা ওয়ার্ড যুব লীগের সাবেক সাধারণ সম্পাদক মাজেদুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী মোংলা, শ্রমিক নেতা ওয়ারেস, ভ্যান শ্রমিক সভাপতি জাহিদুল ইসলাম, শাকিল, মেহেদি হাসান বাধনসহ কালোহা গ্রামের গণ্যমান্য ব্যাক্তি বর্গ।

মিজানুর রহমান খান বলেন, আমি পাইকড়া ইউনিয়ন বাসীর পাশে আছি, ইনশাহআল্লাহ যতদিন বেচে আছি পাশে থাকবো। আপনারা আমার জন্য, আমার পরিবারের জন্য দোয়া করবেন- আমি যেন আপনাদের পাশে থাকতে পারি, আমি করোনা মহামারীতে আপনাদের খাদ্য বস্ত্র দিয়েছি, প্রতি বছর ঈদে খাদ্য বস্ত্র বিতরণ করে থাকি।  কৃষকের পাশে দাঁড়িয়ে ধান কেটে তাদের ঘরে ফসল তুলে দিয়েছি,  যুবকদের কর্মসংস্থান এর ব্যবস্থা করেছি,  ছাত্রদের মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার জন্য খেলার বল, ব্যাট, ফুটবল, ভলি বল দিয়েছি, অসহায় অসুস্থ মানুষের চিকিৎসার ব্যবস্থা করেছি, দরিদ্র পরিবারের সন্তান এর শিক্ষার ব্যবস্থা করেছি, ইউনিয়ন এর প্রতিটি বাড়িতে বৃক্ষরোপণ করেছি। এই বছর আমি এসেছি আপনাদের মাঝে আপনাদের কাছে দোয়া চাইতে। আমি যেন ইউনিয়নবাসীকে সাথে নিয়ে জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ায় অংশগ্রহণ করতে পারি। আমি রমজান মাসে কথা দিয়ে গেলাম সব সময় আপনাদের পাশে আছি, থাকবো, কারো কোন সাহায্য লাগলে আমাকে বলবেন, আমি সাধ্য মত চেষ্টা করবো।

সবশেষে সকলের কাছে দোয়া চেয়ে অগ্রীম ঈদ-উল-ফিতর এর শুভেচ্ছা জানান তিনি। 

উল্লেখ্য: টাংগাইল ৪ কালিহাতি আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব হাছান ইমাম খান সোহেল হাজারী এমপির এর ছোট ভাই পাইকড়া ইউনিয়ন আওয়ামিলীগ এর সাংগঠনিক সম্পাদক, পাইকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী জনাব মিজানুর রহমান খান মিজান।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker