টাঙ্গাইল

দেশীয় অস্ত্রের মহড়া ও সংর্ঘষের মধ্য দিয়ে টাঙ্গাইলে ইউপি নির্বাচন ভোট গ্রহণ সমপন্ন

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হেমনগর ও ঝাউয়াইল ইউনিয়ন পরিষদের নির্বাচনের ভোটগ্রহণ সমপন্ন হয়েছে। বুধবার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়। এ নির্বাচনে চেয়ারম্যান পদে ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ ছাড়া সাধারণ সদস্য পদে ৭৮ জন এবং সংরক্ষিত পদে ২২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। দু’টি ইউনিয়নে মোট ভোটার ৫৮ হাজার ৬৮৪ জন।

এ নির্বাচনকে কেন্দ্র করে সকাল সাড়ে ৭ টার দিকে উপজেলার হেমনগর ইউনিয়নের হেমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের সামনে আওয়ামী লীগ এবং স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ সময় উভয় পক্ষকে দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দিতে দেখা গেছে। এতে উভয় পক্ষের কমপক্ষে পাঁচ জন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে আওয়ামী লীগ প্রার্থী আনিসুর রহমান তালুকদার হীরা ও স্বতন্ত্র প্রার্থী গোলাম রোজের সমর্থকরা হেমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে জড়ো হতে থাকেন। এসময় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। একপর্যায়ে দুই পক্ষ একে অন্যকে লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করতে শুরু করে। এ ঘটনায় আহত অবস্থায় ইউনিয়ন বিএনপির সভাপতি গোলাম রোজ তালুকদার এবং তার ছেলে সাজ্জাদ তালুকদারকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Mission 90

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন জানান, কেন্দ্রে এজেন্ট দেওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগ এবং স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংর্ঘষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় পক্ষের কয়েকজন আহত হয়েছেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker