কিশোরগঞ্জ

হোসেনপুর থানা পুলিশের সহায়তায় মানসিক ভারসাম্যহীন কিশোরী পেল আপন ঠিকানা

কিশোরগঞ্জের হোসেনপুরে মানসিক ভারসাম্যহীন এক কিশোরীকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে হোসেনপুর থানা পুলিশ। শনিবার (২৮ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে পুলিশ তাকে পরিবারের কাছে হস্তান্তর করে।

হোসেনপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটুর সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মানসিক ভারসাম্যহীন অসুস্থ এক কিশোরী হোসেনপুর উপজেলা পরিষদ সংলগ্ন রাস্তায় অস্বাভাবিকভাবে ঘোরাফেরা করছিল। এ সময় জরুরি ডিউটিতে থাকা এসআই মো. মজিবুর রহমান ও সঙ্গীয় পুলিশের সহায়তায় স্থানীয় জনতা কিশোরীকে উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

সেখানে জিজ্ঞাসাবাদে কিশোরীর দেওয়া নাম ও ঠিকানা অনুযায়ী পুলিশ পাশ্ববর্তী ময়মনসিংহের গফরগাঁও কলেজের আশেপাশে খোঁজ করে অভিভাবককে পায়নি। পরে তার ছবিসহ বিভিন্ন তথ্য- প্রযুক্তির সহায়তায় উপজেলার একটি গ্রামে সঠিক পরিচয় খুঁজে পাওয়া যায়। ময়মনসিংহের পাগলা থানা এলাকার একটি মাদরাসার নবম শ্রেণির ছাত্রী সে।

পরে কিশোরীর বাবা, স্থানীয় ইউপি সদস্য, গ্রাম পুলিশসহ পরিবারের সদস্যরা হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে তাকে শনাক্ত করেন। সে দীর্ঘদিন ধরে মানসিক অসুস্থ এবং এ সংক্রান্ত চিকিৎসা গ্রহণ করছে। পরে রাত সাড়ে ১২টার দিকে হোসেনপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুজন চন্দ্র সরকার ও হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আসাদুজ্জামান টিটু উপস্থিত থেকে চিকিৎসা কাজে সহযোগিতা দিয়ে কিশোরীকে তার পরিবারের কাছে হস্তান্তর করে।

হোসেনপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু এসব তথ্য নিশ্চিত করেছেন।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker