কিশোরগঞ্জ

ওযুখানায় কাঁদছিল নবজাতক: পুলিশের সহায়তায় হাসপাতালে

কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার শাহেদল ইউনিয়নের বাসুরচর গ্রামের মসজিদের ওযুখানা থেকে পরিত্যক্ত অজ্ঞাতনামা নবজাতক শিশু কে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাতে মসজিদের অযুখানায় নবজাতক শিশুটিকে কেউ রেখে যায়।

জানা যায়, উপজেলার শাহেদল ইউনিয়নের বাসুরচর নুর ই এলাহী মসজিদের ইমাম হাফেজ লুৎফর রহমান রাত আনুমানিক ১১:৪০ দিকে মসজিদের ওযুখানায় কান্নার শব্দ শুনতে পান পরে স্থানীয়রা এসে মসজিদের ওযুখানায় একটি ছেলে শিশু বাচ্চাকে পরে থাকতে দেখে তাৎক্ষণিক হোসেনপুর থানা পুলিশকে খবর দেন এবং স্থানীয়দের সহযোগিতায় হোসেনপুর থানা (ওসি তদন্ত) টুটুল উদ্দিন, সঙ্গীয় ফোর্স সাথে নিয়ে ঘটনাস্থলে গিয়ে আনুমানিক ১৫-২০ দিন বয়সের অজ্ঞাত ছেলে শিশুকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নিয়ে আসেন। হ

সেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ তানভীর হাসান (জিকো) দ্রুত হাসপাতালে এসে বাচ্চাটিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে অত্র হাসপাতালে ভর্তির ব্যবস্থাসহ নবজাতকের খাবারের (দুধ) ব্যবস্থা করেন। এবং শিশুটি শঙ্কা মুক্ত ও সুস্থ আছেন বলে জানান। শিশুটির পরিচর্যায় আছেন হাসপাতালের ডিউটি ডাক্তার, নার্সগন।

হোসেনপুর থানা অফিসার ইন চার্জ নাহিদ হাসান সুমন জানান, খবর পেয়ে তাৎক্ষণিক সেখানে পুলিশ পাঠানো হয় ও শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য হাসপাতালের তত্ত্বাবধানে রয়েছে। এ ব্যাপারে  সমন্বয়ের মাধ্যমে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker