কিশোরগঞ্জ

হোসেনপুরে বিজিবি (অব:) কে কুপিয়ে আহত

কিশোরগঞ্জের হোসেনপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে অবসর প্রাপ্ত বিজিবি দম্পতিকে কুপিয়ে আহত করার অভিযোগ পাওয়া গিয়েছে। আহত বিজিবি সদস্য এএসএম বীর বাহাদুর দু’মাস আগে এলপি আর এ আসা বর্ডার গার্ড বাংলাদেশ ( বিজিবি) সদস্য ৫৮ ঝিনাইদহ বেটালিয়নে কর্মরত ছিলেন। তিনি উপজেলার পুমদী ইউনিয়নের দক্ষিণ পুমদী গ্রামের মৃত মাজিম উদ্দিনের ছেলে। এ ঘটনায় তাদের উপর হামলা ও ছিনতাইয়ের অভিযোগে বৃহস্পতিবার বিজিবি সদস্য বীর বাহাদুর হামলার বিচার চেয়ে হোসেনপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগ ও আহতদের দেওয়া তথ্যে জানা যায়, বিবাদীদের সহিত জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বুধবার বিকালে অভিযুক্তরা বাদীর বসত বাড়িতে এসে অকথ্য ভাষায় বিজিবি(অব:) সদস্যকে গালিগালাজ করতে থাকে। এ সময় এএসএম বীর বাহাদুর (৪৫) ও তাঁর স্ত্রী সালমা আক্তার (৩৭) প্রতিবাদ করলে হত্যার উদ্দেশ্যে পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র রামদা নিয়ে তাঁদের উপর অর্তকিত হামলা চালিয়ে কুপিয়ে তাদের মাথায় ও শরীরের বিভিন্ন অঙ্গে হামলা চালায়। পরে তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে; হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনার বিচার চেয়ে হোসেনপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। বুধবার(১৭ আগস্ট) বিকেলে উপজেলার দক্ষিণ পুমদি গ্রামে বাহাদুরের প্রতিপক্ষ মৃত জালাল উদ্দিনের ছেলে বাবুল মিয়া(৫০) বাবুলের ছেলে হৃদয় মিয়া ( ২২), মৃত আশরাফ উদ্দিনের ছেলে কাকন মিয়া(৩৫),আসলাম মিয়ার ছেলে পিয়াস(২৫), তোফাজ্জল(২২) সাজিদ,মাজিদ ও আ:কদ্দুছের স্ত্রী পান্না গং বাহাদুর ও তাঁর স্ত্রী সালমাকে হত্যার উদ্দেশ্যে দারালো অস্ত্র দিয়ে মাথায় কুপিয়ে রক্তাক্ত জখম করে। হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা: আবদুল্ল্যাহ আল শামীম জানায়, আহতদের মাথায় ও পিছনের মেরুদন্ডে একাধিক আঘাতের কারণে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাদেরকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

হোসেনপুর থানার অফিসার ইনচার্জ(তদন্ত) মো: আসাদুজ্জামান টিটু ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ রকম একটি অনাকাংখিত ঘটনার সৃষ্টি হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণে পদক্ষেপ চলছে।

হোসেনপুরে জমি সংক্রান্ত বিরোদের জের ধরে অবসর প্রাপ্ত বিজিবি সদস্য বীর বাহাদুর ও তাঁর স্ত্রী সালমা আক্তার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker