সিরাজগঞ্জ

শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জের এনায়েতপুরে শ্বশুরবাড়ি থেকে এক জামাইয়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৮ আগস্ট) সকালে এনায়েতপুর থানার ভাঙ্গাবাড়ি গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এসময় শ্বশুরবাড়ির কোনো লোকজনকে পাওয়া যায়নি।

জানা গেছে, নিহত সাইদুল ইসলাম (৩৫) একই থানাধীন বারুপুর গ্রামের বেল্লাল হোসেনের ছেলে।

নিহতের চাচী চাম্পা খাতুন জানান, প্রায় ১২ বছর আগে তেল ব্যবসায়ী সাইদুলের সাথে ভাঙ্গাবাড়ী গ্রামের রায়হান আলীর মেয়ে ফাতেমা খাতুনের বিয়ে হয়। ৬ বছরের সংসার জীবনে দুই সন্তান জন্মের পর সাইদুল মালয়েশিয়া চলে যায়। এরপর ফতেমা বাবার বাড়িতে থাকতে থাকে এবং একপর্যায়ে পরকীয়ায় জড়িয়ে পড়ে। যার জেরে তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদও হয়।

তিনি আরও জানান, গত কোরবানির ঈদের আগে দেশে ফিরে সাইদুল আবারও ফাতেমার সাথে নতুন করে সংসার শুরু করেন এবং শ্বশুরবাড়িতেই থাকতে শুরু করেন। তবে তাদের পারিবারিক কলহ অব্যাহত থাকে।

নিহতের চাচীর অভিযোগ, বুধবার (১৭ আগস্ট) রাতে এসব নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে আবারও বিবাদ শুরু হয়। এই কলহের একপর্যায়ে ফতেমা ও তার বাড়ির লোকজন মিলে তাকে হত্যা করে ভোরে বাড়ির বাইরে আম গাছের ডালের সাথে গলায় রশি দিয়ে ঝুলিয়ে রাখে।

এ প্রসঙ্গে এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমান জানান, ঘটনাটি জানতে পেরে মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker