কিশোরগঞ্জ

দুই পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে আসামি ছিনিয়ে নিল স্বজনরা

কিশোরগঞ্জের ভৈরবে শহরে ঘোড়াকান্দা এলাকায় রবিবার (১২ ডিসেম্বর) সন্ধ্যায় দুই পুলিশ কর্মকর্তাকে কুপিয়ে আহত করে রাসেল নামের মাদক মামলার গ্রেপ্তারি পরোয়ানার এক আসামিকে ছিনিয়ে নিয়েছে তার স্বজনরা। ঘটনাটি ঘটেছে এলাকার জজ মিয়ার এক রিকশা গ্যারেজে।

রাসেল ভৈরবপুর উত্তরপাড়ার তমিজ উদ্দিনের ছেলে। পরে থানা থেকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এই সময় কর্তব্যরত চিকিৎসক তাদের প্রয়োজীয় চিকিৎসা দেন। আহত এ এস আই রেজাউল করিমের হাতে ও গলায় ও আব্দুল করিমের হাতে আঘাত পান। আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা শেষে বিশ্রামে রাখা হয়েছে। রাত ১২টা পর্যন্ত এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রবিবার সন্ধ্যা ৭টার দিকে একটি মাদক মামলার গ্রেপ্তারি পরোয়ানার আসামি রাসেলকে শহরের ঘোড়াকান্দা এলাকা থেকে আটক করেন পুলিশের দুই এএসআই মো: রেজাউল করিম ও আব্দুল করিম। তারা তাকে পাশের জজমিয়ার রিকশা গ্যারেজে নিয়ে জিজ্ঞাসাবাদ করছিলেন। এসময় সানি ও মামুন নামের দুই মাদক ব্যবসায়ীর নেতৃত্বে ২০/২৫ জনের একটি দল দেশীয় অস্ত্রসজ্জিত হয়ে অতর্কিতে পুলিশের ওপর হামলা চালায় এবং দা দিয়ে আঘাত করে দুই পুলিশকে আহত করে আসামি রাসেলকে ছিনিয়ে নিয়ে যায়।

ঘটনার সত্যতা স্বীকার করে ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা জানিয়েছেন, পলাতক আসামিসহ হামলাকারীদের গ্রেপ্তারে অভিযান চলছে। আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা শেষে বিশ্রামে রাখা হয়েছে।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker