কুমিল্লা

কুমিল্লায় ভারতীয় পণ্যসহ এসএ পরিবহনের কাভার্ড ভ্যান জব্দ, আটক ২

কুমিল্লায় ৬০ লাখ টাকার ভারতীয় পণ্যসহ এসএ পরিবহনের (কুরিয়ার সার্ভিস) একটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়েছে। এ ঘটনায় দুজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী।

সোমবার (২৫ এপ্রিল) রাতে তিনি জানান, সোমবার বিকেলে নগরীর টমছম ব্রিজ এলাকায় ১০ বিজিবি, কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানা এবং উপজেলা প্রশাসনের টাস্কফোর্স অভিযানে ভারতীয় পণ্যসহ ওই কাভার্ড ভ্যান জব্দ করা হয়েছে। এ সময় আনুমানিক ৬০ লাখ ৬৫ হাজার টাকার ভারতীয় পণ্য জব্দসহ দুজনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- এসএ পরিবহন লিমিটেডের সুপারভাইজার মো. গোলাম সরোয়ার (২৭) ও কাভার্ড ভ্যানের চালক মো. আবদুল আজিজ (২৪)।

১০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ইসহাক বলেন, জব্দ পণ্যের বৈধ কোনো রসিদ দেখাতে পারেনি আটককৃতরা। পণ্যগুলোর মধ্যে ৪৭ হাজার ৫১৮টি নেহা মেহেদি, ৪ হাজার ২০০টি বিভিন্ন প্রকার বাজি, ১ হাজার ৮৮৪টি মুভ ক্রিম, ৬ হাজার ৩৬০টি স্ক্রিন সাইন ক্রিম এবং ১ হাজার ৪৪০ প্যাকেট বাউন্স বিস্কুট রয়েছে। সোমবার রাত ৯টায় ভারতীয় এসব মালামালসহ আটককৃতদের কুমিল্লা সদর দক্ষিণ থানায় হস্তান্তর করা হয়েছে।

ওসি দেবাশীষ চৌধুরী আরো জানান, আটক দুজনের বিরুদ্ধে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার তাদের আদালতে পাঠানো হবে।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker