ফুটবল

জার্সিতে পা লাগায় মেসিকে মেক্সিকান বক্সারের হুমকি!

মাঠ এবং মাঠের বাইরে লিওনেল মেসি একজন নিপাট ভদ্রলোক। কোটি কোটি ভক্তের জন্য তিনি অনুসরণীয় ব্যক্তি। সেই মেসির বিরুদ্ধেই কিনা জাতীয় পতাকা অবমাননার অভিযোগ! মেক্সিকোর পেশাদার বক্সার কানসেলো আলভারেসের দাবি, মেক্সিকোর জার্সি ও পতাকা দিয়ে ড্রেসিং রুমের ফ্লোর পরিষ্কার করেছেন আর্জেন্টাইন মহাতারকা! এজন্য তিনি মেসিকে টুইটারে হুমকিও দিয়েছেন!

গত শনিবার মেক্সিকোকে ২-০ গোলে হারিয়ে বিশ্বকাপে ঘুরে দাঁড়ায় আর্জেন্টিনা। জয়ের পর ড্রেসিং রুমে নেচে-গেয়ে উদযাপন করছিলেন আর্জেন্টিনার খেলোয়াড়রা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায়, খেলোয়াড়দের বিভিন্ন সরঞ্জামের সঙ্গে মেক্সিকোর একটি জার্সিও মেঝেতে পড়ে আছে মেসির সামনে। একটা পর্যায়ে নিজের বুট খুলতে গিয়ে ওই জার্সিতে সামান্য পা লাগে মসির। দেখে মনে হচ্ছিল, তিনি জার্সিতে লাথি মারছেন!

এই দৃশ্য দেখেই চটে গেছেন আলভারেস। টুইটারে তিনি আর্জেন্টাইন সুপারস্টারকে উদ্দেশ্য লিখেছেন, ‘তোমারা কী দেখেছ, মেসি আমাদের জার্সি ও পতাকা দিয়ে মেঝে পরিষ্কার করছে। ঈশ্বরের কাছে প্রাথর্না করুক মেসি, যেন আমার সামনে না পড়ে। আমি যেমন আর্জেন্টিনাকে শ্রদ্ধা করি, তারও মেক্সিকোকে সম্মান করতে হবে। আমি পুরো দেশের কথা বলছি না, মেসি যে বাজে কাজটি করেছে সেটার কথা বলছি!’

কিন্তু মেসির মতো একজন খেলোয়াড় মেক্সিকোর জার্সিতে লাথি দেবে- এমনটা কেউ ভাবতেই পারছেন না। তাই আর্জেন্টিনার সাবেক ফরোয়ার্ড আগুয়েরো টুইটারে লিখেছেন, ‘জনাব কানসেলো, কোনো ধরনের অজুহাত বা সমস্যার খোঁজে থাকবেন না। নিশ্চিত যে, ফুটবল বা এই খেলার ড্রেসিং রুমে কী হয় আপনি জানেন না। ঘামের কারণে ম্যাচের পর জার্সিগুলো সবসময় মেঝেতেই রাখা হয়। আর এরপর যদি আপনি লক্ষ্য করে থাকেন, দেখবেন সে বুট খোলার সময় দুর্ঘটনাবশত জার্সিতে পা লেগে যায়। ‘

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker