ফুটবল

৬ গোলের ম্যাচ ড্র হলো ৩ মিনিটের ঝড়ে!

ক্যামেরুন আর সার্বিয়ার ম্যাচে আজ রীতিমতো গোল উৎসব দেখা গেল। দুই দলই তিনটি করে গোল করেছে। কেউ কাউকে ছাড় দিতে রাজি নয়। শুরুতে ক্যামেরুন এগিয়ে গেলেও পরে ৩ গোল করে চালকের আসনে বসে যায় সার্বিয়া।

কিন্তু ৩-১ গোলে এগিয়ে থেকেও তারা জিততে পারেনি। বদলি হিসেবে নেমেই খেলার চিত্র পাল্টে দেন ভিনসেন্ট আবুবাকার।  ম্যাচের দ্বিতীয়ার্ধে তিন মিনিটের ব্যবধানে দুই গোল পেয়ে ম্যাচ ড্র করে ফেলে ক্যামেরুন।

আজ সোমবার আল ওয়াকরার আল জানোব স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটির শুরু থেকেই আক্রমণে ছিল ক্যামেরুন। ডিফেন্ডার জ্যাঁ-শার্ল কাস্তেলেতুর গোলে ২৯তম মিনিটে এগিয়ে যায় আফ্রিকার দলটি। দেশের হয়ে প্রথম গোল করলেন কাস্তেলেতু। প্রথমার্ধের যোগ করা সময়ের প্রথম মিনিটে সমতা ফেরায় সার্বিয়া। দুসান তাদিচের ফ্রি কিকে দারুণ হেডে জাল বল জালে পাঠিয়ে দেন স্ত্রাহিনিয়া পাভলোভিচ। দুই মিনিট পর দলকে এগিয়ে নেন সের্গেই মিলিনকোভিচ।

দ্বিতীয়ার্ধের শুরুতে স্কোরলাইন ৩-১ করে ফেলেন সার্বিয়ার মিত্রোভিচ।  জিভকোভিচের পাস পেনাল্টি স্পটের কাছে পেয়ে তিনি জালে পাঠাতে ভুল করেননি। বদলি নেমেই ৬৪তম মিনিটে চমৎকার গোলে ব্যবধান কমান ভিনসেন্ট আবুবাকার। প্রথমে লাইন্সম্যান অফসাইডের ইঙ্গিত করলেও পরে পরে ভিএআরের সাহায্য নিয়ে গোলের বাঁশি বাজান রেফারি। ২ মিনিট ৩৩ সেকেন্ড পর ম্যাচে সমতা ফেরায় ক্যামেরুন। সেই আবুবাকারের পাস থেকে বল পেয়ে জালে জড়ান এরিক ম্যাক্সিম চুপো-মোটিং।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker