রাজনীতি

ন্যাশনাল আওয়ামী পার্টি ও বাংলা ভাষা বিশ্ব শিশু সংগঠনের আয়োজনে আলোচনা সভা ও ইফতার সন্ধ্যা

“বাঁচাও ভাষা জাতি দেশ,
ভাসানী মুজিবের বাংলাদেশ”।

এ স্লোগান কে সামনে রেখে, ন্যাশনাল আওয়ামী পার্টি ন্যাপ ভাসানী ও বাংলাভাষা বিশ্ব শিশু সংগঠন বাংলাদেশের আয়োজনে আলোচনা সভা ও ইফতার সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (১৪ই এপ্রিল) টাঙ্গাইল জেলার কালিহাতির এলেঙ্গা পৌজান বাজার স্কুল মাঠে এ সভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

আব্দুল মান্নান মন্ডল মেম্বারের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন, বাংলার মুখ জনাব হাসরত খাঁন ভাসানী (মাওলানা ভাসানীর নাতি), চেয়ারম্যান ন্যাশনাল আওয়ামী পার্টি ন্যাপ ভাসানী ও বাংলা ভাষা বিশ্ব শিশু সংগঠন, বাংলাদেশ।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্ব পন্ডিতজির শিক্ষা ছাত্র বাংলার মুখ আবুল কালাম আজাদ, মহাসচিব বাংলা ভাষা বিশ্ব শিশু সংগঠন ও সভাপতি ন্যাশনাল আওয়ামী পার্টি ন্যাপ ভাসানী শেরপুর জেলা।

বিশেষ আলোচক বাংলার মুখ আনিসুর রহমান, সহকারী অধ্যাপক সাহিত্যিক বরকতুল্লা ডিগ্রি কলেজ, শাহজাদপুর, সিরাজগঞ্জ এবং মুখপাত্র বাংলা ভাষা বিশ্ব শিশু সংগঠন বাংলাদেশ।

আরো উপস্থিত ছিলেন- বিশেষ অতিথি হিসেবে মেহেদী হাসান সাজু (সাজু মেহেদী), বিশিষ্ট নাট্যভিনেতা ও নাট্য পরিচালক এবং টোকায় নাট্যদলের প্রতিষ্ঠিাতা চেয়ারম্যান।

দলমত নির্বিশেষে যৌথ জাতি জনতা, সাংবাদিক ও গোয়েন্দারা উপস্থিত ছিলেন।

মক্তব্য রাখছেন ন্যাপ ভাসানী ও বাংলাভাষা শিশু সংগঠনের নেতা কর্মী ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিগন।

বাংলার মুখ শুক্কুর আহমেদ বিজয় ও এলাকাবাসীর সৌজন্যে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে শুভকামনায় ছিলেন শামীম কবির, যুগ্ন মহাসচিব বাংলা ভাষা বিশ্ব শিশু সংগঠন বাংলাদেশ।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker