জাতীয়

মির্জাপুরে মহাসড়কে বাসে ডাকাতি, আহত ৩

টাঙ্গাইলের মির্জাপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রীবাহী বাসে ডাকাতি হয়েছে। মঙ্গলবার রাতে মহাসড়কের মির্জাপুর চরপাড়া বাইবাস এলাকায় এই ডাকাতির ঘটনা ঘটে।

ডাকাতের হামলায় বাসের চালক, চালকের সহকারী ও একজন পুলিশ সদস্য আহত হয়েছেন।

ডাকাত দলের সদস্যরা যাত্রীদের কাছে থাকা নগদ দুই লাখ ৫৩ হাজার ৯৫০টাকা ও তিন লাখ টাকার মালামাল লুটে নেয়।

গেড়াই হাইওয়ে থানা পুলিশ ডাকাত সন্দেহে সোহেল রানা নামে একজনকে গ্রেপ্তার করে মির্জাপুর থানা পুলিশের কাছে সোপর্দ করেছে। বুধবার দুপুরে গোড়াই হাইওয়ে থানা প্রেস রিলিজের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

পুলিশ ও বাসের চালক আনসার মোল্লা জানান, মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় ঢাকা থেকে ছেড়ে আসা আব্দুল্লাহ শিশির পরিবহনের (ঢাকা-মেট্রো-ব-১১-০১৪৪) বাসটি মহাসড়কের মির্জাপুর চরপাড়া বাইবাস এলাকায় পৌছালে যাত্রীবেশী ডাকাতদল বাসে উঠে প্রথমেই চালকের ওপর হামলা করে বাসের নিয়ন্ত্রণ নিয়ে নেয়। বাসটি টাঙ্গাইলের ময়মনসিংহ রোডের কাছে নিয়ে যায়। সেখান থেকে বাসটি ঘুরিয়ে ঢাকার দিয়ে রওনা হয় ডাকাত চালক। এসময় ডাকাতরা যাত্রীদের টাকা ও মোবাইল লুটে নেয়।

বাসটি মির্জাপুর উপজেলার গোড়াই এলাকায় পৌছালে ৯৯৯ কল পেয়ে গোড়াই হাইওয়ে ও মির্জাপুর থানা পুলিশ বাসটির গতি প্রতিরোধ করে। এ সময় ডাকাতদলের সদস্যরা লাফিয়ে পালানোর চেষ্টাকালে একজনকে ধরতে সমর্থ হয়।

ডাকাতদের হামলায় বাসের চালক আনসার মোল্লা, সহকারী এহসান মিয়া ও যাত্রী নৌ-পুলিশের এসআই সুভাষ চন্দ্র আহত হন। গ্রেপ্তারকৃত ডাকাতের বাড়ি রাজশাহী জেলার তানোর উপজেলার মাড়িয়া গ্রামে।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বলেন, গ্রেপ্তারকৃত ডাকাত প্রকৃতপক্ষেই ডাকাত কিনা তা তদন্ত করে দেখা হবে।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker