জামালপুর

আমাকে যেভাবে নির্বাচিত করেছেন; ঠিক সেই ভাবে এই প্যানেল কে বিজয়ী করতে হবে -মির্জা আজম এমপি

আসন্ন মাদারগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে মাদারগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী ওবায়দুর রহমান বেলাল, ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম ও মহিলা ভাইস চেয়ারম্যান লায়লী বেগম এই ৩  প্রার্থীদের বিজয়ী করতে মাদারগঞ্জ উপজেলা যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০ টায় বালিজুড়ী বাজারস্থ দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী যুবলীগ আয়োজিত বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জননেতা মির্জা আজম এমপি।

তিনি বলেন, গত ৭ জানুয়ারী জাতীয়  সংসদ নির্বাচনে আমাকে যেভাবে নির্বাচিত করেছেন ঠিক তেমনি প্রত্যেক ভোটারের কাছে গিয়ে ভোট চেয়ে এই প্যানেলকে বিজয়ী করতে হবে।

তিনি আরো বলেন, ভোট হবে ইভিএম পদ্ধতিতে। সুতরাং একজনের ভোট আরেক জনের দেওয়ার কোন সুযোগ নেই।

বিশেষ বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু জীবন কৃষ্ণ সাহা ও সাধারণ সম্পাদক অফিসিয়াল চেয়ারম্যান প্রার্থী ওবায়দুর রহমান বেলাল, জেলা আওয়ামী লীগের সদস্য মির্জা গোলাম কিবরিয়া কবির, উপজেলার সহ সভাপতি বাবু অরুণ কুমার সাহা, জেলা যুবলীগের সভাপতি রাজন সাহা রাজু ও সাধারণ সম্পাদক ফারহান আহমেদ, উপজেলা আওয়ামী লীগের উপ প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,  মহিলা বিষয়ক সম্পাদক মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী লায়লী বেগম, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মারুফুর রহমান সুমনসহ উপজেলা, শহর, ইউনিয়ন এবং ওয়ার্ডের নেতৃবৃন্দ।

সভাপতি ফরিদুল ইসলামের  সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অফিসিয়াল ভাইস চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলামের সঞ্চালনায় এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলা, শহর, ইউনিয়ন এবং ওয়ার্ড যুবলীগের শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বক্তারা যুবলীগের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থেকে উপজেলা আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীদের বিজয়ী করার আহ্বান জানান।  

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker