জাতীয়

দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কায় নিহত চার, আহত ১০

ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কে দাঁড়িয়ে থাকা বালুবাহী ট্রাকে যাত্রীবাহী বাসের ধাক্কায় চারজন নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছে।

শনিবার (১৬ জুলাই) ভোর সাড়ে চারটার দিকে মহাসড়কের মির্জাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের দুল্যা মনসুর নামক স্থানের ঢাকাগামী লেনে এ দুর্ঘটনাটি ঘটে বলে মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা টুটুল নিশ্চিত করেছেন।

আহতদের স্থানীয় লোকজন, ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করে। তবে এখনো এ দুর্ঘটনায় হতাহতদের নাম পরিচয় জানাতে পারেনি পুলিশ।

ওসি মোল্লা টুটুল জানান, সড়কের মির্জাপুর উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের দুল্যা মনসুর নামক স্থানে ঢাকাগামী লেনে থেমে থাকা বালুভর্তি একটি ট্রাকের পেছনে ধনবাড়ী থেকে ছেড়ে আসা বিনিময় পরিবহনের একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়।

এতে বিনিময় পরিবহনে থাকা তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। এই ঘটনায় আহত হন অন্তত আরও ১০ যাত্রী। আহত ১০ জনকে হাসপাতালে ভর্তি করা হলে একজন মারা যান। নিহতদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

ওসি জানান, দুর্ঘটনার পর মহাসড়কে ঢাকার দিকে যান চলাচল বন্ধ থাকে। যানজটে আটকা পড়ে কর্মস্থলগামী মানুষকে চরম দুর্ভোগ পোহাতে হয়।

প্রায় দুই ঘণ্টা পর মির্জাপুর থানা পুলিশ রেকারের সাহায্যে দুর্ঘটনা কবলিত বাসটি সরিয়ে নিলে সকাল পৌনে সাতটার দিকে যান চলাচল স্বাভাবিক হয় বলেও জানান এই কর্মকর্তা।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker