বিনোদন

স্পর্শিয়ার নতুন ছবি ‘এখানে নোঙর’

‘কাঠবিড়ালী’ হয়ে ‘আবার বসন্ত’; নায়িকা অর্চিতা স্পর্শিয়া নিজেকে টেনে নিচ্ছেন বেশ সচেতনভাবে। টিভি পর্দা ছেড়েছেন বহু আগে। শেষ ক’বছর সিনেমা বা ওয়েবে কাজ করছেন একেবারে বেছে বেছে। যতটা নাকউঁচু অভিনেত্রী নিকট অতীতে আর দেখা যায়নি।

সেই স্পর্শিয়া শেষ মুগ্ধতা ছড়ান ওয়েব সিরিজ ‘বোধ’-এ, নন-গ্ল্যামারাস চরিত্রে অনবদ্য অভিনয় করে। এটা গত বছরের শেষ সময়ের ঘটনা। নতুন বছরের প্রথম খবর হিসেবে অর্চিতা জানান নতুন সিনেমার কথা।

নাম ‘এখানে নোঙর’। ছবিটি পরিচালনা করছেন মেহেদী রনি। এতে স্পর্শিয়াকে দেখা যাবে জাহাজের সারেংয়ের প্রেমিকার চরিত্রে। সারেং চরিত্রে অভিনয় করছেন আদর আজাদ। অন্যান্য চরিত্রে আছেন ইন্তেখাব দিনার, শতাব্দী ওয়াদুদ প্রমুখ।

স্পর্শিয়া বলেন, ‘যে গল্প আমাকে টানে, অভিনয় করার জায়গা থাকে, সেটাতেই অভিনয় করি। সেটা ছোট চরিত্র হলেও আপত্তি নেই। এই ছবির সঙ্গে যুক্ত হওয়ার পেছনেও একই গল্প। আশা করছি ভালো গল্পের একটা সিনেমা হবে এটি।’

১৫ জানুয়ারি থেকে ঢাকার আমিনবাজার ও মানিকগঞ্জ জেলার বিভিন্ন স্থানে শুরু হয়েছে এই ছবির শুটিং। নির্মাতা জানান, মানিকগঞ্জের পর ছবির বেশ কিছু অংশের দৃশ্যধারণ করা হবে বরিশাল অঞ্চলে।

নির্মাণ শেষে ছবিটি আরটিভি প্লাস অ্যাপে মুক্তি দেওয়া হবে বলে জানান নির্মাতা।

অর্চিতা অভিনীত সরকারি অনুদানের ছবি ‘ফিরে দেখা’ মুক্তি দেওয়ার কথা রয়েছে চলতি বছরে। এতে তার বিপরীতে অভিনয় করেছেন নিবর। এটি নির্মাণ করেছেন অভিনেত্রী রোজিনা।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker