বিনোদন

সৃজিতের হাত ধরে মৃণাল সেনের বায়োপিকে চঞ্চল চৌধুরী

মৃণাল সেনের বায়োপিক বানাচ্ছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। এখবর কানাঘুষো শোনা যাচ্ছিল, তবে এবার সেই জল্পনাতেই শিলমোহর দিলেন সৃজিত মুখোপাধ্যায়। মৃণাল সেনের বায়োপিক বানানোর কথা জানানোর পাশাপাশি এদিন সেই বায়োপিকে চঞ্চল চৌধুরীকে কাস্ট করার কথা জানিয়ে দিলেন সৃজিত।

ট্যুইটারে মৃণাল সেনের রাস্থায় বসে থাকার একটি ছবি দিয়ে ক্যাপশানে সৃজিত লেখেন, ‘যেদিন আপনি আপনার এই এল ডোরাডো চিরতরে ছেড়ে গিয়েছেন, কিছু আপডেট…’। ট্যুইটারে শেয়ার করা পোস্টার থেকেই স্পষ্ট মৃণাল সেনের বায়োপিকের নাম ‘পদাতিক’। আর এই বায়োপিকে মৃণাল সেনের ভূমিকায় চঞ্চল চৌধুরীকে কাস্ট করার কথা জানিয়ে দেন সৃজিত মুখোপাধ্যায়। রঞ্জিৎ নামে এক নেট নাগরিকের ট্যুইটের উত্তরে পরিচালক নিজেই জানিয়েছেন ছবিটি নতুন বছরে মুক্তি দেওয়ার কথাও জানিয়েছেন।

সম্পর্কিত সংবাদ

পরিচালকের পোস্ট থেকে জানা যাচ্ছে এই ছবির প্রযোজনা করবে ফিরদৌসুল হাসানের ফ্রেন্ডস কমিউনিকেশন। যিনি ‘অপরাজিত’ ছবির প্রযোজনা করেছিলেন। ২০১৮-র ৩০ ডিসেম্বর এই দুনিয়া ছেড়ে বিদায় নেন কিংবদন্তি পরিচালক মৃণাল সেন। ২০২২-এর ৩০ ডিসেম্বর তাঁর মৃত্যু বার্ষিকীতেই মৃণাল সেনের বায়োপিকের কথা ঘোষণা করলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। খুব সম্ভবত নতুন বছরের গোড়ার দিকে ‘পদাতিক’-এর শ্যুটিং শুরু করবেন পরিচালক। এদিকে মৃণাল সেনের তৈরি ‘খারিজ’ ছবির চরিত্রদের আরও ৪০ বছর এগিয়ে দিয়ে ‘পালান’ বলে একটি ছবি বানাচ্ছেন পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়। মৃণাল সেনের সঙ্গে তাঁর ব্যক্তিগত কিছু কথোপকথনের উপর ভিত্তি করে একটি ফিচার ফিল্ম বানাচ্ছেন অঞ্জন দত্ত। 

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker