বিনোদন

বিরতি শেষে আবার কাজে তরুণ নির্মাতা “রনি”

বেশ কিছু দিন একটানা বিরতীর পর অবশেষে নাটকের শুটিং শুরুরকাজে ফিরলেন জনপ্রিয় নাটক নির্মাতা নিজাম উদ্দিন রনি। বলা বাহুল্য ও প্রশংসার দাবিদার এই , অসংখ্য হিট নাটক শর্ট ফিল্মের তরুন নির্মাতা। তিনি মাঝখানে ব্যক্তিগত ব্যস্ততার কারণে কাজ থেকে

Mission 90হালকা বিরতি নিলেও ভুলে যাইনি হাজার ভক্তদের ভালোবাসা। সেই ভালোবাসা টানে এখন আবার পুরোদমে শুরু করেছেন অনেক শটফ্লিম নাটকের সুটিং। ইতি মধ্যে ভালোবাসা দিবসেব মুক্তি পাচ্ছে বেশ কয়েকটি নাটক।

মিশন ৯০ এর বিনোদন প্রতিবেদক তিনি জানান— এই লাইনে কাজ করতে করতে কাজের প্রতি গভীর ভালোবাসা তৈরী হয়ে গেছে। এই ভালোবাসার ভেতরেই ঢুকে থাকতে চাই সারাজীবন। এই ভালোবাসা দিবসে আমার চারটা শর্ট ফিল্ম আসছে। শ্যুটিং শেষ করে ফেলেছি। আশা করছি সবাইকে ভালো কিছু দিতে পারবো। এদিকে নতুন কয়েকটি নাটক আগামী ১৩ই ফেব্রুয়ারিতে মুক্তি পাচ্ছে ভালোবাসি ভালোবাসা নামের রোমান্টিক নাটক,ফিরে দেখা নাটক পাচ্ছে ১৪ ফেব্রুয়ারী অপরদিক Love Forever আরেকটি নাটক মুক্তি পাচ্ছে ১৫ ফেব্রুয়ারী।আর এই সবগুলোই রিলিজ হবে ব্ল্যাকবোর্ড মিউজিক ইউটিউব চ্যানেল। আর ফিল্ম কোডার প্রোডাকশনের নির্মান।

এই ভালোবাসা দিবসে নির্মাতা নিজাম উদ্দিন রনি’র পরিচালনায় আসছে “ফিরে দেখা”। রোমান্টিক ঘটনার এই শর্ট ফিল্মটির প্রযোজনা করছে “ব্ল্যাক বোর্ড মিউজিক” চ্যানেল। কাস্টিংয়ে আছেন আইরিন আফরোজ ও আদর আহমেদ এবং নবীন হাসান। গল্প লিখেছেন সাবরিনা শশী। এক্সিকিউটিভ প্রডিউসার হিসেবে আছেন ওয়াসিম আকরাম নিলয়। ডিওপি হিসেবে আছেন হানিফ হোসেন। প্রডাকশন হাউজ ফিল্ম কোডারের সার্বিক সহযোগিতায় নির্মিত “ফিরে দেখা” দেখতে পারবেন ব্ল্যাক বোর্ড মিউজিক ইউটিউব চ্যানেলে এই ভালোবাসা দিবসে।

Mission 90

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker