ঠাকুরগাঁও

জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ঠাকুরগাঁও সদরে জয়ের মালা পড়ল সমীর দত্ত

নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঠাকুরগাঁও জেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলায় বিজয়ের মালা পড়ল জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদ সদস্য দেবাশীষ দত্ত সমীর।

সোমবার (১৭ অক্টোবর) জেলা পরিষদ নির্বাচনে ১৭৪ ভোট পেয়ে বিজয়ী হন তিনি। তার প্রতিদ্বন্দী প্রার্থী সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ভোট পেয়েছেন ১২৭ টি।

বেসরকারিভাবে এ ফলাফল নিশ্চিত করেছেন জেলা পরিষদ নির্বাচনের সহকারি রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা সফিকুল ইসলাম।

এর আগে সকাল ৯টা থেকে ঠাকুরগাঁও উপজেলা পরিষদের হল রুমে ভোট গ্রহন শুরু হয়। ভোট গ্রহন শেষ হয় দুপুর ২টায়। এতে ৩০৫ জন ভোটারের মধ্যে ভোট প্রদান করেন ৩০১ জন ভোটার। বিজয়ী দেবাশীষ দত্ত সমীর ভোট যুদ্ধে অংশ নেন অটোরিক্সা প্রতীকে আর প্রতিদ্বন্দী প্রার্থী মোশারুল ইসলাম টিউবওয়েল প্রতীকে।

বিজয়ী প্রার্থী দেবাশীষ দত্ত সমীর জানান, বিগত দিনে জেলা পরিষদের সদস্য থেকে কোনো অনিয়ম করিনি, কারও সাথে অন্যায়-অবিচার করিনি-ভোটাররা তারই প্রতিদান আজ আমাকে দিয়েছে ভোটের মাধ্যমে।এতে আমার দায়িত্ববোধ আরও বেড়ে গেল। আমি আগামীর দিনগুলোতে সকলকে সাথে নিয়ে ঠাকুরগাঁও সদর উপজেলার উন্নয়নে একযোগে কাজ করবো।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker