ঠাকুরগাঁও

পীরগঞ্জে নির্বাচনী সহিংসতা মামলায় আরো ১ জনের এক দিনের রিমান্ড মঞ্জুর

তৃতীয় ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঠাকুরগাওয়ের পীরগঞ্জে ভোট কেন্দ্রে সহিসংতার ঘটনা মামলায় তজমল হক নামে এক আসামীর এক দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছে আদালত। সোমবার ঠাকুরগাও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের বিচারক আলাউদ্দীন তার এ রিমান্ড মঞ্জুর করেন।

পীরগঞ্জ থানার পরিদর্শক(তদন্ত) বিদ্যুৎ কুমার চৌধুরী জানান, গত ২৮ নভেম্বর খনগাও ইউনিয়নের ঘিডোব সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে সরকারি গাড়ি ভাংচুড়, কর্মকর্তাদের মারপিটসহ সহিংসতার ঘটনায় থানায় দায়েরকৃত মামলায় সদর উপজেলার বেগুনবাড়ি গ্রামের বান্দিগড় হাজীপাড়া গ্রামের মফিজউদ্দীনের ছেলে তজমল হককে ২২ ডিসেম্বর গ্রেপ্তার করা হয়।

সহিংসতার তথ্য উপাত্ত জনতে তাকে পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৫ দিনের রিমান্ডের আবেদন করা হয়। শুনানি শেষে আদালত তার এক দিনের রিমান্ড মঞ্জুর করেন।

শীঘ্রই তাকে পুলিশি হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

উল্লেখ্য, ঐ ভোট কেন্দ্রে ভোটের ফলাফল ঘোষণাকে কেন্দ্র করে সহিংসতার ঘটনায় বিজিবি’র গুলিতে ৩ জন নিহত ও ৩ জন আহত হয়। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে অজ্ঞাতনামা ৭০০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। এ মামলায় ৩০ নভেম্বর আলী হুসেন নামে বান্দিগড় এলাকার আরো একজনকে গ্রেপ্তার করে একদিনের পুলিশ রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। তার দেওয়া তথ্য মতে তজমলকে গ্রেপ্তার করা হয় বলে জানায় পুলিশ।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker