ঠাকুরগাঁও

বছরের প্রথম দিন নতুন বই পেয়ে উল্লসিত গড়েয়া প্রাথমিক বিদ্যালয় স্কুলের শিক্ষার্থীরা

বছরের প্রথম দিন বিনামুল্যের  নতুন বই পেয়ে উল্লসিত হয়েছে ঠাকুরগাঁও সদর উপজেলা ১৩নং ইউনিয়নের প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

শনিবার সকালে আরাজি মাটিগাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজা খাতুন  শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন।

এদিন সকাল ৯টা থেকে শিক্ষার্থীরা সারিবদ্ধভাবে তাদের নতুন শ্রেণির বই নিয়ে শ্রেণিকক্ষে প্রবেশ করে।

বই বিতরণকালে শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান শিক্ষক আজিজা খাতুন বলেন, বছরের প্রথম নতুন শ্রেণির বই সকল শিক্ষার্থীদের হাতে পৌছে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শিক্ষাক্ষেত্রে সকল সুযোগ সুবিধা শিক্ষার্থীদের জন্য ব্যবস্থা করেছে সরকার। যাতে এই শিক্ষার্থীরা আগামীতে পড়াশোনা শেষে দেশ ও জাতির উন্নয়নে নিজেদেও নিয়োজিত করতে পারে। সকল শিক্ষার্থীদের নতুন বই নিয়ে আবারও পুরোদমে পড়াশোনা করতে হবে। যাতে করে তারা ভাল ফলাফলের পরিবার ও শিক্ষা প্রতিষ্ঠানের জন্য গৌরব বয়ে আনতে পারে। করোনা মহামারীতে সকলকে সঠিকভাবে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। যাতে করোনাকে প্রতিরোধ করা সম্ভব হয়। করোনাকে প্রতিরোধ করতে হলে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

এছাড়া বছরের প্রথম দিন গড়েয়া গোপালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রিক্তা রায় শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলেদেন।

বিনামূল্য শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করা হয়। নতুন বই হাতে পেয়ে উল্লাসিত হয়ে উঠে বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker