ঠাকুরগাঁও

ঠাকুরগাঁওয়ে অসহায় নারীদের মাঝে কম্বল বিতরণ নারীনেত্রী দ্রৌপদী দেবী

ঠাকুরগাঁওয়ে ক্রমেই বাড়ছে শীতের তীব্রতা ও ঠান্ডার প্রকোপ। এতে অসহায় হয়ে পড়েছে অস্বচ্ছল ও নিম্ন আয়ের শ্রমজীবি নারীরা।এসব অসহায় নারীদের দূর্ভোগের কথা চিন্তা করে প্রতি বছরের ন্যায় এবছরও অসহায় নারীদের শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছেন জেলা মহিলালীগের সভাপতি ও ঠাকুরগাঁও পৌরসভার সংরক্ষিত ৭, ৮,  ও ৯ নং ওয়ার্ড কাউন্সিলর দ্রৌপদী দেবী আগরওয়ালা।

নারীনেত্রী দ্রৌপদী দেবী আগারওয়ালা। ধারাবাহিকভাবে গত কয়েক বছর ধরে তার নিজ অর্থায়নে এসব অসহায় নারীদের শীতবস্ত্র হিসেবে কম্বল ও শিশুদের মাঝে জ্যাকেট ও সোয়েটার বিতরণ করে আসছেন।

শুক্রবার সকাল এগারোটায় ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে মাঠে তিনশত অসহায় ও ছিন্নমূল নারীদের হাতে একটি করে কম্বল প্রদান করেন তিনি। এই শীত বস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবী দুর্গা দেবী আগারওয়ালা, নারীনেত্রী রেখা বেগম, শেফালী আক্তার, পারভীন আক্তার, আনারকলি সুমি প্রমুখ।

দৌপদী দেবী আগারওয়ালা বলেন, ঠাকুরগাঁওয়ে শীতের প্রকোপ অনেক বেশী থাকে। নিম্নআয়ের মানুষের এই সময় অনেক কষ্ট হয়। তাই প্রতিবছরের ন্যায় এবারও শীতবস্ত্র কম্বল বিতরণ করছি। যা আরও কয়েকদিন চলবে।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker