কুড়িগ্রাম

মা ও পাঁচ মাসের সন্তানকে গলাকেটে হত্যা

কুড়িগ্রামে পাঁচ মাসের এক শিশু ও তার মাকে গলাকেটে হত্যার খবর পাওয়া গেছে। শনিবার (২১ মে) ভোরে জেলার রৌমারী উপজেলার নতুনবন্দর হাজিপাড়া গ্রামের ধান ক্ষেত থেকে তাদের সন্তানের মরদেহ ও মুমূর্ষু অবস্থায় মাকে উদ্ধার করা হয়। পরে হাসপাতালে নেওয়ার পথে মায়ের মৃত্যু ঘটে।

নিহতরা হলো- মা হাফসা আকতার (২৬) ও তার পাঁচ মাসের সন্তান হাবিব। তারা ওই গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, ভোরে প্রচণ্ড বৃষ্টি মধ্যে প্রতিবেশী আব্দুর সবুর নামে এক ব্যক্তি তার বাড়ির পাশে ধানক্ষেত থেকে চিৎকারের শব্দ শুনতে পান। সেখানে ছুটে গিয়ে দেখেন একটি শিশুর মরদেহ ও পাশেই শিশুটির মা হাফসা মুমূর্ষু অবস্থায় কাতরাচ্ছে। তিনি পরিবারের লোকজনকে ডাকলে তারা হাফসাকে উদ্ধার করে রৌমারী হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। পুলিশকে খবর দিলে শিশুর মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে রৌমারী থানায় আনা হয়।

মৃত শিশুটির মামা হাশিনুর জানান, আমার বোন হাফসাকে গত দেড় বছর আগে উপজেলার শৌলমারী ইউনিয়নের উকড়াকান্দা গ্রামের বাহাদুরের ছেলে সাহেব আলীর সঙ্গে বিয়ে দিই। বোনের ঘরে পাঁচ মাস আগে ছেলে সন্তান জন্ম নেয়। জন্মের পর থেকে শিশুটির খিচুনি রোগ ছিল। গত বৃহস্পতিবার বোনের উকিল বাবার সাথে কুড়িগ্রাম হাসপাতালে চিকিৎসার জন্য যায়। সেখান থেকে দুপুর দুইটার দিকে ফিরে আসার সময় আমার সাথে মোবাইলে কয়েক মিনিট কথা হয়। এরপর থেকে তার সাথে আর যোগাযোগ হয়নি।

রৌমারী থানার অফিসার ইনচার্জ মোন্তাছের বিল্লাহ বলেন, তাদের লাশ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে পাঠানো হবে। এদিকে হত্যাকাণ্ডের বিষয় তদন্ত করা হচ্ছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker