লালমনিরহাট

লালমনিরহাটে ফারইষ্ট ইসলামী লাইফ ইন্সুরেন্সের মৃত্যুদাবী ২৯ লক্ষ টাকার চেক হস্তান্তর

ফারইষ্ট ইসলামী লাইফ ইন্সুরেন্সের গ্রাহক লালমনিরহাট জেলা শহরের কালীবাড়ি এলাকার মরহুম হারুন অর রশিদের মৃতু দাবী চেক প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১০ জানুয়ারী) বিকাল ৫টায় জেলার মিশনমোড়স্থ ফারইষ্ট ইসলামী লাইফ ইন্সুরেন্সের জোনাল অফিসে তার নমিনী দুই মেয়ে মোছাঃ তাসকীয়া তামান্না ও মোছা: তাসনীয়া তাবাসসুম কাসফিয়ার পক্ষে মা নওজিয়া শাহিনুর ২৯ ১৮ হাজার চারশত পচিশ টাকার চেক গ্রহন করেন।

ফারইষ্ট ইসলামী লাইফ ইন্সুরেন্সের কুড়িগ্রাম জেলার সার্ভিস সেন্টারের ভিপি এ্যান্ড ইনচার্জ মোঃ তোজাম্মেল হোসেনের সভাপতিত্বে ও লালমনিরহাট জোনাল অফিসের ব্রাঞ্চ ম্যানেজার রমজান আলীর পরিচালনায় আয়োজিত মৃত্যু দাবী চেক প্রদান অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, ফারইষ্ট ইসলামী লাইফ ইন্সুরেন্সের রংপুর বিভাগীয় ইভিপি এ্যান্ড ইনচার্জ মুহাম্মদ আব্দুল মান্নান। প্রধান অতিথি ছিলেন, লালমনিরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সুজন। বিশেষ অতিথি ছিলেন, লালমনিরহাট সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মোঃ আব্দুল মোত্তালেব খন্দকার ও সদর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ হাফিজুল ইসলাম বিটুসহ জেলার সুশিল সমাজের গণ্যমান্য ব্যাক্তিবর্গ ও ফারইষ্ট ইসলামী লাইফ ইন্সুরেন্সের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, ফারইষ্ট ইসলামী লাইফ ইন্সুরেন্সের লালমনিরহাট জেলার গ্রাহক মরহুম হারুন অর রশিদ ১৬ বছর মেয়াদি ২৫ লক্ষ টাকার একটি বীমা করেন এবং আট বছরে আট কিস্তিতে ১৭ লক্ষ ১৬ হাজার টাকা জমা দিয়ে মৃত্যুবরণ করেন। এই আট বছরে উক্ত গ্রাহক ৫ লক্ষ টাকার বোনাসও পান। এরই প্রেক্ষিতে ফারইষ্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স তার বীমার ২৫ লাখ ও বোনাসসহ মোট ২৯ লাখ ১৮ হাজার ৪২৫ টাকার মৃত্যুদাবী চেক প্রদান করে। ফারইষ্ট ইসলামী লাইফ ইন্সুরেন্স মৃত্যুদাবী মোট ৩৪ লক্ষ ১৮ হাজার ৪২৫ টাকা প্রদান করলেন। শেষে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker