লালমনিরহাট

লালমনিরহাটে বধ্যভূমিত সমাজ কল্যাণ মন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

লালমনিরহাটের বধ্যভূমিতে শহিদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও পুষ্পমাল্য অর্পণ করেছেন সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এম পি।

শুক্রবার (২৫ মার্চ) দুপুরে সমাজ কল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এম পি ভোটমারী বধ্যভূমিতে এ শ্রদ্ধা নিবেদন।

পরে সেখানে অনুষ্ঠিত আলোচনা সভায় কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মান্নানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন মন্ত্রী।

বীর মুক্তিযোদ্ধা মোঃ সিরাজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইশরাত জাহান ছনি, উপজেলা ভাইস চেয়ারম্যান কমল কৃষ্ণ সরকার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন রহমান, উপজেলা যুবলীগের সভাপতি রেফাজ রাঙ্গা, উপজেলা ছাত্রলীগের (সাবেক) বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আশরাফুল ইসলাম রাজু প্রমূখ।

শহিদদের আত্নার মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল মান্নান।

সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেন, বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ির দেশ নয়। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী নিরলস কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের জন্য যা করেছে বঙ্গবন্ধুর পরে আর কোন সরকার তাঁদের জন্য কিছুই করেনি উল্লেখ করে মন্ত্রী বলেন,মুক্তিযোদ্ধাদের ত্যাগ অপরিসীম যা জাতি কোনোদিনও অস্বীকার করতে পারবে না।মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস কেউ যাতে বিকৃত করতে না পারে সে ব্যাপারে সবাইকে সজাগ থাকার আহবান জানান সমাজ কল্যাণ মন্ত্রী।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker