গোবিন্দগঞ্জ

গোবিন্দগঞ্জে পুকুরে গ্যাস ট্যাবলেট প্রয়োগে স্বপ্ন ভাঙ্গলো সুকমলের

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউনিয়নের আলীগ্রামের শ্রী সুকমল সরকার (ভক্ত) এর লীজ নেওয়া পুকুরে গ্যাস ট্যাবলেট প্রয়োগ করে মাছ নিধন করার অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, উপজেলার শাখাহার ইউনিয়নের আলীগ্রামের মৃত কর্নধার সরকারের ছেলে শ্রী সুকমল মুলত একজন মৎস্য ব্যবসায়ী।দীর্ঘদিন যাবৎ তিনি ওই কোচপুকুরটি লীজ নিয়ে মাছ চাষ করে আসছেন। পুকুরটি নেয়ার পর থেকেই একটি চক্র তাকে বিভিন্ন রকম ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছিল। এরই জেরে গত বৃহস্পতিবার রাতে কে বা কাহারা কোচ পুকুরে গ্যাস ট্যাবলেট প্রয়োগ করে।১৯ আগস্ট শুক্রবার সকালে পুকুরের পানিতে রেণু ও কাপজাতীয় মাছ মরে ভেষে উঠতে দেখা যায়। এতে প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী দাবি করছেন। এ সময় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী সুকমলের স্ত্রী, সন্তান ও পরিবারকে আহাজারী করতে দেখা যায়।

বিভিন্ন লোকজনের কাছ থেকে ধার দেনা করে মাছ চাষ করায়,পরিবার টি এখন নিঃস্ব হয়ে পথে বসার শংকায়।ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী সুকমল জানান, পুকুর টি লীজ নেয়ার পর থেকেই এলাকার একটি চক্র শত্রুতা করতে থাকে। আমার সন্দেহ তারাই এ কাজটি করেছে।তিনি আরো বলেন পকুরে শফিকুল ও মজিদ রাত্রিকালীন ডিউটি করে। তারপরেও কিভাবে এ ঘটনা ঘটল তা বোধগম্য নয়।মৎস্য ব্যবসায়ী শ্রী সুকমল ভক্ত এ বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী সহ আইন প্রয়োগকারী সংস্থার নিকট সুষ্ঠু তদন্ত পুর্বক আইনগত ব্যবস্থা ও পুর্নবাসনের আবেদন জানিয়েছেন।

এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিন বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker