সরিষাবাড়ী

বিএনপি’র দাবি আদায়ের লক্ষ্যে সরিষাবাড়ীতে বিক্ষোভ ও সমাবেশ

তত্ত্বাবধায়ক সরকারের দাবি ও রাষ্ট্র মেরামতের লক্ষ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ১০ ও ২৭ দফার দাবি আদায়ে কেন্দ্র ঘোষিত কর্মসূচি গ্রহণে জামালপুরের সরিষাবাড়ীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৬জানুয়ারি) সকালে পৌর বিএনপির আয়োজিত ব্যানারে আরামনগন বাজারে অবস্থিত বিএনপির পাটি অফিস চত্তরে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা বিএনপির আহব্বায়ক আলহাজ্ব আজিম উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে ছিলেন, জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবীর তালুকদার শামীম।

এসময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সহ-দপ্তর বিষয়ক সম্পাদক জহরুল ইসলাম পিন্টু, উপজেলা যুবদলের আহব্বায় ও সাবেক মেয়র ফয়জুল কবীর তালুকদার শাহিন, পৌর বিএনপি সাবেক সভাপতি আব্দুল বারেক, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি হাফিজুর রহমান মিলন, উপজেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি সাখাওয়াত হোসেন শাহীন, উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম চয়ন, পৌর ছাত্রদলের সদস্য সচিব মানিক মিয়া সহ উপজেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দরা।

বিক্ষোভ সমাবেশে বক্তরা বলেন, ‘গণতন্ত্র পুনঃ প্রতিষ্ঠার জন্য বিদ্যুৎ, জ্বালানি, গ্যাস, পানি সহ জনসেবার বিভিন্ন খাদসমুহে মূল্যবৃদ্ধি ও গণবিরোধী সিন্ধান্ত বাতিল করে এই সরকারকে পদত্যাগ করতে হবে। তাহলেই দেশের গণতন্ত্র পুনঃ প্রতিষ্ঠা হবে এমনটাই দাবি জানান নেতৃবৃন্দরা।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker