খুলনা

খুলনায় ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন লিমিটেড উদাসীনতায় জরাজীর্ণ দেয়াল ধসে শিশুর মৃত্যু, আহত ২

খুলনা ওজোপাডিকো’র দেয়াল ধসে তামিম নামের এক শিশু নিহত হয় আহত হয় দুই শিশু শুক্রবার (১৩ মে) সকাল সাড়ে ১১ টার দিকে নগরীর করিমনগর এলাকায় এ ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান দেয়াল ধসে তিন শিশু আহত হয়। এরা হলো, করিমনগর এলাকার মিঠুর ছেলে তামিম (৬), একই এলাকার মাসুদ রানার ছেলে ইয়ামিন (১০) ও রাব্বি। এদের মধ্যে তামিম ও ইয়ামিনের আঘাত গুরুতর হওয়ায় তাদের হাসপাতালে ভর্তি করা হয়।

গত কাল বিকেলে ৪ টার দিকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তামিম মারা যায়। প্রাথমিক চিকিৎসা দিয়ে রাব্বিকে ছেড়ে দেয়া হয়। সোনাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ মমতাজুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, ওয়েস্টজোন পাওয়ার ডিস্ট্রিবিউন কোম্পানীর (ওজোপাডিকো) প্রধান কার্যালয় করিমনগর এলাকায় অবস্থিত। ওই অফিসের পেছনের দেওয়াল অনেক পুরাতন। এটি জরাজীর্ণ হয়ে গেছে। স্থানীয়রা কর্তৃপক্ষকে প্রাচীরটি সংস্কার করার জন্য বারবার অনুরোধ করেন। শুক্রবার সকালে ওই তিন শিশু অফিসের পিছনের একটি রাস্তায় খেলা করছিল। হঠাৎ প্রাচীরটি ভেঙ্গে তাদের গায়ের ওপরে পড়ে। এ সময় তামিম ও ইয়ামিন আঘাত প্রাপ্ত হয়। তামিমের আঘাত গুরুতর হওয়ায় তাকে প্রথমে খুমেক হাসপাতালে ও পরে গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

শিশু ইয়ামিনের বাবা মাসুদ রানা বলেন, ওজোপাডিকো কর্তৃপক্ষকে আমরা বারবার জানিয়েছি বিষয়টি কিন্তু তারা আমাদের কথায় কোন কর্ণপাত করেনি বরং এ ব্যাপারে তারা ছিলেন উদাসীন।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker