খুলনা

চুয়াডাঙ্গা হতে ২০৫ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৬

নাগরিকদের জন্য টেকসই নিরাপত্তা নিশ্চিত করতে আইনের আলোকে কঠোর পরিশ্রম করে যাচ্ছে। র‍্যাব-৬ এছাড়াও বিভিন্ন সময়ে সংগঠিত চাঞ্চল্যকর অপরাধে জড়িত অপরাধীদের আইনের আওতায় এনে র‌্যাব জনগনের সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে।

গত ১৯ ফেব্রুয়ারি (শনিবার) র‌্যাব-৬ (ঝিনাইদহ ক্যাম্প) এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চুয়াডাঙ্গা জেলা দামুরহুদা থানাধীন কার্পাসডাঙ্গা বাজার এলাকায় কতিপয় ব্যক্তি মাদক ক্রয়-বিক্রয় উদ্দেশ্যে অবস্থান করছে। প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে আভিযানিক দলটি এইক তারিখ ১৪:৩০ ঘটিকার সময় চুয়াডাঙ্গা জেলার দামুরহুদা থানাধীন কার্পাসডাঙ্গা গোরস্থান মোড় (মুচিবটতলা) বিসমিল্লাহ ফার্মেসির সামনে বটগাছের নিছে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে আসামী মো: জুয়েল শেখ(২৬) কে গ্রেফতার করে।

এ সময় উপস্থিত সাক্ষীদের সামনে গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ২০৫ (দুইশত পাঁচ) বোতল ফেন্সিডিল, ১টি মোবাইল ফোন, ২টি সিম কার্ড উদ্ধার পূর্বক জব্দ করে।

গ্রেফতারকৃত আসামী ও জব্দকৃত আলামত চুয়াডাঙ্গা জেলার দামুরহুদা থানায় হস্তান্তরর করে আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker