কালিহাতী

টাঙ্গাইলে হত্যা মামলায় বাবা-ছেলেসহ আটক ৩

টাঙ্গাইলের কালিহাতীতে কীটনাশক খাইয়ে বৃদ্ধ আবুল হোসেন হত্যা মামলায় বাবা-ছেলেসহ তিন অভিযুক্তকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৪)। গাজীপুর জেলার গাছা থানার বোর্ডবাজার এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হচ্ছেন- কালিহাতী উপজেলার সীমাকাছড়া পালিমা গ্রামের মকবুল হোসেন (৫০), তার ছেলে মো: শরিফ (৩০) ও একই গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে মো: মনির (৪৫)।

মঙ্গলবার (২ মে) র‌্যাব-১৪ এক প্রেসবিজ্ঞপ্তিতে জানান, সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে একদল র‌্যাব সদস্য আবুল হোসেন হত্যা মামলাটির গুরুত্ব বিবেচনায় ছায়া তদন্তে নামে। তথ্য প্রযুক্তি ও নিজস্ব গোয়েন্দা তৎপরতার মাধ্যমে র‌্যাব সদস্যরা নিহতের চাচাত ভাই মকবুল হোসেন ও ভাতিজা মো: শরিফকে মঙ্গলবার ভোর রাতে গাজীপুরের গাছা থানার বোর্ড বাজার এলাকা থেকে আটক করা হয়। পরে তাদের কালিহাতী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রকাশ, কালিহাতী উপজেলার নারান্দিয়া ইউনিয়নের পালিমা সীমাকাছরা গ্রামের মৃত রিয়াজ মন্ডলের ছেলে আবুল হোসেন সেচ পাম্প লিজ নিয়ে চাষাবাদ করতেন। গত ২৭ এপ্রিল (বৃহস্পতিবার) ভোরে জমি সংক্রান্ত বিরোধে প্রতপক্ষরা আবুল হোসেনকে ডেকে নেয়। কিছুক্ষণ পর তাকে ঘরের বারান্দায় রেখে পরিবারের সদস্যদের ডাক দিয়ে তারা চলে যান। পরে নিহতের স্ত্রী বাইরে এসে দেখে আবুলের হাত মুখ গামছা দিয়ে বাঁধা। মুখ দিয়ে ফেনা বের হচ্ছে। তার ছেলেকে ডেকে নিয়ে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানান, আবুলকে কীটনাশক খাওয়ানো হয়েছে। ওয়াশ করে কীটনাশক বের করে প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর নিহতের স্ত্রী মনোয়ারা বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker