টাঙ্গাইল

টাঙ্গাইলে ৬ ডাকাতের দুই দিন করে রিমান্ড মঞ্জুর

টাঙ্গাইলে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতারকৃত ৬ ডাকাতের দুই দিন করে রিমা- মঞ্জুর করেছেন আদালত। সোমবার দুপুরে টাঙ্গাইলের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সদর থানা আমলী আদালতের বিচারক মনিরা সুলতানা এ রিমান্ড মঞ্জুর করেন। এর আগে রোববার রাতে বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কের সদর উপজেলার রাবনা বাইপাস থেকে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাতকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন,সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার ক্ষিদ্র মাটিয়া গ্রামের মোতালেবের ছেলে ইউসুব আলী(৪২), পাবনা জেলার ফরিদপুর উপজেলার ধানুয়াঘাটা গ্রামের আব্দুর রহমানের ছেলে নুরুল ইসলাম (৩৬), টাঙ্গাইল সদর উপজেলার বাঘিল ইউনিয়নের কাঠুয়া যুগনী গ্রামের আলী হোসেনের ছেলে মো: জুয়েল (৩১), একই গ্রামের মো: সাইফুল ইসলামের ছেলে মো: ইদুল মিয়া(২০), মো: সুরুত আলীর ছেলে সহিদুল ইসলাম (৩০), কাতুলী ইউনিয়নের ধীতপুর গ্রামের মো.জহর আলীর ছেলে সিরাজুল ইসলাম (৩০)।

আদালতের পরিদর্শক তানবীর আহমেদ জানান,টাঙ্গাইল সদর থানা পুলিশ ডাকাতির প্রস্তুতিকালে ওই ৬ ডাকাতকে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করে ৭ দিনের রিমাণ্ড আবেদন করে আদালতে পাঠায়। আদালত শুনানী শেষে প্রত্যেকের দুই দিন করে রিমাণ্ড মঞ্জুর করেছেন।

টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে সদর উপজেলার রাবনা বাইপাস এলাকায় একদল লোক ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৬ ব্যক্তিকে গ্রেফতার করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আরও ৪-৫ ব্যক্তি দৌঁড়ে পালিয়ে যায়। গ্রেফতারকৃতদের কাছ থেকে একটি চাইনিজ কুড়াল, একটি সুইস গিয়ার ছুঁরি, একটি শাবল ও গাড়ি থামানোর জন্য রশিসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এ ছাড়াও ডাকাতির কাজে ব্যবহৃত হলুদ ও নীল রংয়ের একটি মিনিট্রাক জব্দ করা হয়। তাদের বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker