টাঙ্গাইল

টাঙ্গাইলে কলেজ ছাত্র মাজহারুল হত্যার ফাঁসির দাবিতে মানববন্ধন

করোটিয়া সরকারি সাদত কলেজের মেধাবী ছাত্র মাজহারুলের হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করা হয়েছে।রোববার সকালে কালিহাতী উপজেলার গান্ধিনা বাজারে লায়ন ফেরদৌস আলম ফিরোজ স্কুল এবং কলেজের ছাত্র-ছাত্রীরা এ মানববন্ধন করেন। মানববন্ধনে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, এলাকাবাসীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন।

মানব বন্ধনে বক্তব্য রাখেন, লায়ন ফেরদৌস আলম ফিরোজ কলেজের অধ্যক্ষ মো: শাজাহান কবির, লায়ন ফেরদৌস আলম ফিরোজ উচ্চ বিদ্যায়লয়ের রেক্টর আহাদুল্লাহ মিয়া, লায়ন ফেরদৌস আলম ফিরোজ কলেজের প্রভাষক মো: আবু কাওসার, মো: আসলাম সিকদার নভেল, দিদারুল ইসলাম, শফিকুল ইসলামসহ ছাত্র-ছাত্রীরা।

বক্তারা বলেন, এলাকায় এই কিশোর গ্যাং, মাদকসেবী ও বখাটেদের উৎপাত বেড়ে গেছে। এরা সংঘবদ্ধ হয়ে বিভিন্ন অপকর্মে লিপ্ত হচ্ছে। এসব বখাটের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। সরকারি সাদত কলেজের মেধাবী ছাত্র ও গান্ধিনা লায়ন ফেরদৌস আলম ফিরোজ কলেজের সাবেক ছাত্র মাজহারুলের হত্যাকারীদের গ্রেফতার ও ফাসির দাবি জানান তারা।

উল্লেখ্য, গত ৯ সেপ্টেম্বর সখিপুর উপজেলার কালিয়ান সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক প্রীতি ফুটবল খেলার আয়োজন করা হয়।খেলা দেখতে আসা মেয়েদের উত্যক্ত করে কালিয়ান দোহানিয়ার পাড়ার কয়েকজন বখাটে। এর প্রতিবাদ করায় কলেজ ছাত্র মাজহারুলকে কুপিয়ে আহত করে। এ ঘটনার তিন দিন পর ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। মাজহারুল কালিয়ান দক্ষিন পাড়ার আ.মালেক সিকদারের ছেলে।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker