টাঙ্গাইল

টাঙ্গাইলে ১৯টি ইউপিতে নির্বাচন: সকল প্রস্তুতি গ্রহণ

টাঙ্গাইলের সখীপুর, মধুপুর, মির্জাপুর, নাগরপুর, বাসাইল, গোপালপুর ও দেলদুয়ার উপজেলার আটিয়া ইউনিয়নে চেয়ারম্যান পদে উপ-নির্বাচনসহ মোট ১৯টি ইউপি নির্বাচনে বুধবার (১৫ জুন) ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

অবাধ সুষ্ঠ নির্বাচনের জন্য সকল প্রস্তুতি গ্রহণ করেছে নির্বাচন কমিশন। এর মধ্যে ১৮টি ইউপিতে ইভিএমে ও একটি ইউপি’র চেয়ারম্যান পদে উপ-নির্বাচন ব্যালট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ করা হবে। মঙ্গলবার দুপুর থেকে ইভিএমসহ নির্বাচনী অন্যান্য সরঞ্জাম হস্তান্তর শুরু হয়েছে। প্রিজাইডিং কর্মকর্তারা সংশ্লিষ্ট উপজেলা নির্বাচন অফিস থেকে নির্বাচনী সরঞ্জাম বুঝে নিয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর সহায়তায় ভোটকেন্দ্র গুলোতে নিয়ে যাচ্ছেন। নির্বাচন অবাধ ও নিরপেক্ষ করতে নির্বাচনী এলাকায় পর্যাপ্ত সংখ্যক আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। এছাড়াও ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমান আদলত টহলে রয়েছে।

টাঙ্গাইল জেলা নির্বাচন কর্মকর্তা এ এইচ কামরুল হাসান জানান, বুধবার জেলার ২২টি ইউপি নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো। কিন্তু নির্বাচন কমিশন থেকে মধুপুর উপজেলা অরনখোলা ও ফুলবাক চালা ইউনিয়ন ও গোপালপুর উপজেলার হেমনগর ইউনিয়নের নির্বাচন স্থগিত করেছেন নির্বাচন কমিশন। ১৯টি ইউপি নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।


Discover more from MIssion 90 News

Subscribe to get the latest posts to your email.

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker