টাঙ্গাইল

টাঙ্গাইলে পৃথক অভিযানে হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

টাঙ্গাইল সদর ও কালিহাতীতে পৃথক অভিযানে ৩১০ গ্রাম হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব। আটককৃতরা হলেন, ঢাকার সাভার উপজেলার বাড্ডা এলাকার মো: চান্দু শেখের ছেলে মো: নান্নু শেখ (৩৫), টাঙ্গাইল সদরের রুপসী যাত্রা এলাকার মৃত- লুৎফুর রহমানের ছেলে মো: শফিকুল ইসলাম (৩৮), দেলদুয়ার উপজেলার বেতরাইল এলাকার মো: শহীদুল মিয়ার ছেলে মো: লুৎফর মিয়া (৩৪)।

র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি মো: এরশাদুর রহমান জানান, মঙ্গলবার বার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর কোম্পানী কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি মো: এরশাদুর রহমান এর নেতৃত্বে এক দল র‌্যাব টাঙ্গাইল সদরের রুপসী যাত্রা ও কালিহাতী উপজেলার রাজাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় ৩১০ গ্রাম হেরোইন (মূল্য অনুঃ ৩১,০০,০০০ টাকা) ৪টি মোবাইল সেট, ১৫২ পিস ইয়াবা ও নগদ ২ হাজার ৬০ টাকা তাদের নিকট থেকে উদ্ধার করা হয়।

আটককৃতদের নামে টাঙ্গাইল জেলার সদর থানায় এবং কালিহাতি থানায় ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ৮ (গ) এবং ৩৬ (১) এর ১০ (ক) ধারায় পৃথক দুইটি মামলা করা হয়েছে।

সম্পর্কিত সংবাদ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker