মানিকগঞ্জ

মনোনয়নপত্র বাতিল হওয়ায় গড়াগড়ি দিয়ে কান্না প্রার্থীর

মনোনয়নপত্র বাতিল হওয়ায় রিটার্নিং অফিসারের অফিসের বারান্দায় গড়াগড়ি দিয়ে কান্নায় ভেঙে পড়েন আব্দুল আলী ব্যাপারী। এ সময় তিনি চিৎকার করে বলেন, চক্রান্ত করে তাঁর মনোনয়ন বাতিল করা হয়েছে। আজ রবিবার মানিকগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে দ্বাদশ সংসদ নির্বাচনে তাঁর মনোনয়পত্র যাচাই-বাছাইয়ে বাদ হওয়ার পর তিনি এভাবে প্রতিক্রিয়া দেখান।

আব্দুল আলী ব্যাপারী মানিকগঞ্জ-১ (ঘিওর-দৌলতপুর-শিবালয়) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন।

নির্বাচনী এলাকার ১ শতাংশ ভোটারের তালিকা দিতে না পারায় তাঁর মনোনয়ন বাতিল হয়ে যায়।
মনোনয়নপত্র বাতিল হওয়ার বিষয়ে স্বতন্ত্র প্রার্থী আব্দুল আলী ব্যাপারী বলেন, ‘আমি শেখ হাসিনার কাছে বলতে চাই, আমি যেন আমার ভোটটা দিয়ে মরতে পারি। আমার বিশ্বাস ছিল জনগণ ভোট দেবে, সংসদ ভবনে পাঠাবে। কিন্তু চক্রান্ত করে আমার মনোনয়ন বাতিল করা হলো।
মানিকগঞ্জ জেলা রিটার্নিং কর্মকর্তা রেহেনা আক্তার বলেন, ‘মানিকগঞ্জের তিনটি আসনের মনোনয়নপত্রের যাচাই-বাছাইয়ের দিন ধার্য ছিল আজ। আমাদের প্রাপ্ত মনোনয়নপত্র ছিল ৩৩টি। যাচাই-বাছাইয়ে ১২টি বাতিল হয়েছে এবং যাঁদের মনোনয়ন বাতিল হয়েছে তাঁরা ৫ থেকে ৯ ডিসেম্বরের মধ্যে আপিলের সুযোগ পাবেন। আপিল যৌক্তিক হলে এর সমাধান পাবেন প্রার্থী।
এর আগে ঘিওর উপজেলার সিংজুড়ি ইউনিয়নে তিন দফায় চেয়ারম্যান পদে অংশ নেন আব্দুল আলী ব্যাপারী। এর মধ্যে দুবার তাঁর জামানত বাজেয়াপ্ত হয়। আরেকবার আটজনের মধ্যে হন ষষ্ঠ। সহজ-সরল কিন্তু নির্বাচন করার একটা বাতিক আছে বলে এলাকায় তিনি সবার কাছে পরিচিত। এবার সংসদ সদস্য পদে তিনি মনোনয়ন দাখিল করার পর থেকে বিভিন্ন সামাজিক মাধ্যমে ভাইরাল হন।
বিভিন্ন পত্রপত্রিকায়ও তাঁকে নিয়ে সংবাদ প্রকাশিত হয়।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এছাড়াও পরীক্ষা করুন
Close
Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker