জামালপুর

মাদারগঞ্জে ৩০ বছর পর বীর মুক্তিযোদ্ধাগণের সাথে মির্জা আজম এমপি’র মতবিনিময় সভা

দীর্ঘ ৩০ বছর পর জাতির সূর্য সন্তান বীরমুক্তিযোদ্ধাগণের সাথে মতবিনিময় সভা করলেন মেলান্দহ-মাদারগঞ্জ থেকে সপ্তমবারের নির্বাচিত সংসদ সদস্য মির্জা আজম।

মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলা প্রশাসন আয়োজিত  খরকা হলরুমে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  এতে প্রধান অতিথির বক্তব্যে মির্জা আজম এমপি বলেন  ১৯৭১ সালে দীর্ঘ ৯ মাস যুদ্ধ সংগ্রাম করে দেশ স্বাধীন করেছেন জাতির সূর্য সন্তান বীরমুক্তিযোদ্ধারা।  আজকে রাষ্ট্র তাদের স্বীকৃতি দিয়েছে পাচ্ছে ভাতা,রেশন,  বাস,ট্রেনে যাতায়াতে ও সরকারি হাসপাতালে চিকিৎসা  ফ্রি।  বিএনপির সময়ে মুক্তিযোদ্ধা হিসেবে নিজেকে পরিচয় দেওয়া যেত না।  বীরমুক্তিযোদ্ধাদের জন্য সরকারি খরচে (বীর নিবাস) বাড়ী নির্মাণ করতে গিয়ে কোন ঠিকাদার যদি নিম্নমানের সামগ্রী দিয়ে কাজ করে সে আমার ভাই হলেও কাউকে ছাড় দেওয়া হবে না, প্রয়োজনে তাদের পুলিশে দিবেন। তিনি আরো বলেন আজকের মতবিনিময় সভার সম্পন্ন কৃতিত্ব  বীরমুক্তিযোদ্ধা বেলি ভাইয়ের এ জন্য তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।  আমি প্রত্যেক বছরের মার্চ মাসে আপনাদের সাথে মতবিনিময় সভা করবো ইনশাআল্লাহ। 

উপজেলা নির্বাহী অফিসার ফাইযুল ওয়াসীমা নাহাত এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা সুজাত আলী ফকির, উপজেলা চেয়ারম্যান ওবায়দুর রহমান বেলাল, সাবেক কমান্ডার শাহজাদা বুলবুল, বীরমুক্তিযোদ্ধা মঞ্জুরুল ইসলাম তরফদার, কে এম নওজেস আলী সহ অনেকে। অনুষ্ঠান সঞ্চালনায় উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শাহ জামাল।  এ সময় উপজেলার বীরমুক্তিযোদ্ধাবৃন্দ, বিভিন্ন দপ্তরের প্রধানগণ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতৃবৃন্দ, গণমাধ্যমকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।  

উল্লেখ্য যে, গত ২৬ মার্চ স্বাধীনতা দিবসে উপজেলা প্রশাসন আয়োজিত অডিটোরিয়াম হলরুমে মুক্তিযোদ্ধা পরিবারবর্গের সংবর্ধনা অনুষ্ঠানে বেলি নামে এক বীরমুক্তিযোদ্ধা মির্জা আজম এমপি’র উপর ক্ষোভ প্রকাশ করে কথা বলায়  অন্যান্য মুক্তিযোদ্ধারা সমর্থন দেন এরই প্রেক্ষিতে ৩ এপ্রিল বুধবার মির্জা আজম এমপি’র সাথে মতবিনিময় সভার আয়োজন করে মাদারগঞ্জ উপজেলা প্রশাসন।

সম্পর্কিত সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker